বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

সেন্সর বোর্ড আটকে গেল শাহরুখের ‘পাঠান’

ফোরাম প্রতিবেদক / ১৯১ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৩০, ২০২২
সেন্সর বোর্ড আটকে গেল শাহরুখের 'পাঠান'
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা আটকে দিয়েছে ভারতের সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন। তাই ‘পাঠান’ সিনেমায় কিছু পরিবর্তন আনতে বলেছে ভারতীয় সেন্ট্রাল বোর্ডটি। এক প্রতিবেদনে এতথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

বলিউড বাদশা শাহরুখ খানের প্রথম গান মুক্তির পর থেকেই বিতর্কের ঝড় ওঠে ভারতীয় শোবিজ অঙ্গনে। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ৪ বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ খান। এনিয়ে যেমন উচ্ছ্বাস রয়েছে তার অনুরাগীদের, তেমনই প্রথম দিন থেকেই বয়কট দাবির মুখে রয়েছে এই সিনেমাটি।

গেরুয়া বিকিনি পরার জন্য ‘বেশরম রং’ গানটি ছবি থেকে বাদ দেওয়ার দাবি জানিয়েছিলেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা নরোত্তম মিশ্র এবং এবার সেন্সর বোর্ডে আটকে গেল ‘পাঠান’।

ভারতের সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন কিছু পরিবর্তন আনতে বলেছে ‘পাঠান’ সিনেমায়। সিবিএফসির চেয়ারপার্সন প্রসূন যোশী বলেন, ‘গানের কিছু দৃশ্যের সঙ্গে বেশ কয়েকটি সিনেমার দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সার্টিফিকেটের জন্য এই ছবি জমা দেওয়া হয়েছিল।’

সিদ্ধার্থ আনন্দের এই ছবি মুক্তি পাওয়ার কথা ২৫শে জানুয়ারি। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। ছবি মুক্তির আগে ফাইনাল ভার্সন জমা দেওয়ার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড।

The short URL of the present article is: https://tvforumbd.com/8wd5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান