রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

সেন্সর পেল ইমন-সালওয়ার ‘বীরত্ব’

ফোরাম প্রতিবেদক / ৩৬৯ জন দেখেছেন
আপডেট : জুন ২৯, ২০২২
সেন্সর পেল ইমন-সালওয়ার ‘বীরত্ব’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেল চিত্রনায়ক ইমন ও নিশাত নাওয়ার সালওয়া জুটির প্রথম ছবি ‘বীরত্ব’।

পরিচালক সাইদুল ইসলাম রানা জানিয়েছেন, ২৬ জুন সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘বীরত্ব’। সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরে সিনেমা হলে মুক্তি পাবে ছবি।

২০২০-এর শেষ দিকে শুরু হয় ‘বীরত্ব’-ছবির শুটিং। পরিচালকের সঙ্গে আলাপকালে তিনি জানান, সেন্সর বোর্ড থেকে পরিচালক গুলজার (মুশফিকুর রহমান গুলজার) নিজে ফোন করে জানিয়েছেন খুব ভালো ছবি হয়েছে।

এও বলেছেন, সিনেমা দেখে সেন্সরে কেঁদেছেন তিনিসহ কয়েকজন। ইন্ডিয়াতে পোস্ট প্রডাকশন করেছি। সেখান থেকে খুব ভালো ছবি হয়েছে বলেছে। নিজের কাজ বলে একটুও বাড়িয়ে বলছি না। দর্শক দেখলে বুঝতে পারবেন।

‘বীরত্ব’ প্রযোজনা করেছে পিং পং এন্টারটেইনমেন্ট। এটি পরিচালক সাইদুর রহমান রানার প্রথম ছবি। নারী পাচার, মানব সম্পর্ক ও লম্বা জার্নির গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বীরত্ব’।

তিনি বলেন, প্রায় ১২০টির বেশি লোকেশন ব্যবহার করেছি। এক লোকেশন একাধিকবার নেই। পুরো ছবি দেখলে বোরিং লাগার কোনো সুযোগ নেই। তবে বার বার ইমোশনাল হতে হবে। সেপ্টেম্বরে বাংলাদেশে মুক্তি পাবে। পরে আমেরিকা, কানাডা ও ভারতের চারটি রাজ্যে মুক্তির প্ল্যান আছে।

চিত্রনায়ক ইমন বলেন, এতে একজন মফঃস্বলের ডাক্তারের চরিত্রে অভিনয় করেছি। সত্যিই অনেকদিন পর সিনেমার মতো সিনেমা করেছি। আমি অধীর অপেক্ষা করছি বীরত্ব মুক্তির। সালওয়া বলেন, পুরো টিমের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। গোছানো কাজ হয়েছে। পর্দায় পুরো ছবিটি উপভোগ্যের মনে হবে। হোপ ফর দ্য বেস্ট।

ইমন-সালওয়া ছাড়াও এতে অভিনয় করেন ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, নিপুন আক্তার, রওনক হাসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, বর্দা মিঠু, কচি খন্দকার, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পি সরকার অপু, সাবিহা জামান, মুনতাহা এমিলিয়া। একটি আইটেম গান পারফর্ম করেন মিষ্টি জান্নাত।

The short URL of the present article is: https://tvforumbd.com/09b3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান