সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

সৃজিতের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন মিথিলা

ফোরাম প্রতিবেদক / ১৫১ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১৬, ২০২২
সৃজিতের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন মিথিলা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিচ্ছেদের পথে সৃজিত মুখোপাধ্যায়-রাফিয়াত রশিদ মিথিলা! এই খবরে তোলপাড় সংবাদমাধ্যম। তারকা দম্পতির দুইটা টুইট ঘিরে এই গুঞ্জনের উপত্তি। যেখানে নিজেদের ছবি দিয়ে তারা নিজেদের পছন্দের উক্তি ব্যবহার করেছেন মাত্র। দেখতে দেখতে সেই টুইট ভাইরাল।

এখন তাদের বিচ্ছেদের এই খবর পুরোটাই কি নিছক রটনা? নাকি আদৌ তাতে সত্যির আভাস রয়েছে? সৃজিত শ্যুটিং নিয়ে ব্যস্ত কেরালায় আর মিথিলা কলকাতায়। মঙ্গলবার উড়ে যাবেন তানজানিয়া।

ভারতীয় গণমাধ্যম এশিয়ানেট নিউজ জানিয়েছে, বিচ্ছেদের ক্ষোভ উগরে দিয়েছেন মিথিলা। তিনি বলেন,এই নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে কানে এসেছে। কী বলব? পুরোটাই মিথ্যা। একদম বাজে কথা। আমাদের মধ্যে এ রকম কিচ্ছু ঘটেনি। সৃজিতের একটা টুইট নিয়ে বানিয়ে বানিয়ে যে যা পারছে লিখে দিচ্ছে। আমরা দু’জনেই কাজে ভীষণ ব্যস্ত।’

অভিনয়ের পাশাপাশি মিথিলা সমাজকর্মী। গবেষণার কাজও রয়েছে তার হাতে। একই সঙ্গে ‘একা মা’। স্বাভাবিক ভাবেই দম ফেলার ফুরসৎ নেই তার। একই ভাবে বলিউড-টলিউড, বড় পর্দা-ওয়েব প্ল্যাটফর্ম মিলিয়ে একের পর এক ছবি, সিরিজ পরিচালনার কাজ জাতীয় পুরস্কারজয়ী পরিচালকের হাতেও।

সেই প্রসঙ্গেরও উল্লেখ করে মিথিলার পাল্টা প্রশ্ন, ‘মেয়ে সামলে, সংসার সামলে অফিসের কাজে আফ্রিকা যাওয়া-আসা করতে হয়। পিএইচডি-র লেখাপড়া তো আছেই। এর মধ্যে এ সব উটকো খবরের কোনও মানে হয়?’

তার আরও যুক্তি, ‘আমি আমার ছবির সঙ্গে সব সময়েই দু’লাইন গান অথবা কবিতা ক্যাপশন হিসেবে দিই। এর আগেও বব ডিলানের গানের লাইন ব্যবহার করেছি। এটাই আমার বৈশিষ্ট্য। কখনও জোয়ান বেজের গানের পংক্তি ব্যবহার করি। তাতে কী?’ সৃজিতের টুইট প্রসঙ্গে তাঁর বক্তব্য, তিনি প্রথমে পরিচালক-স্বামীর টুইট খেয়ালই করেননি। পরে খবর এবং টুইট সমেত বিষয়টি তাঁর নজরে আনা হয়। মিথিলা কিছু বুঝে ওঠার আগেই পুরোটা বিনোদনের ‘টোটাল প্যাকেজ’!

তাঁদের বিয়েও ‘টক অফ দ্য টাউন’ ছিল। সামান্যতম সূত্র পেলেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ঝড় তোলে। এমন পরিস্থিতিতে সৃজিত কী করেন? যথারীতি তিনি সংযত। হোয়াটসঅ্যাপ বার্তায় জানিয়েছেন, ‘উটকো গুজব নিয়ে কথা বলার বাজে সময় নেই। কাজে আছি।’ মিথিলাকে অনেক সময়েই এই ধরনের মিথ্যে গুজব একেক সময় ছুঁয়ে যায়।

অনুযোগ জানিয়ে মিথিলা বললেন, ‘আরে, সবার আগে আমরাও তো মানুষ! গত কাল থেকে সবাই আমায় এই একটি বিষয় নিয়ে জ্বালিয়ে মারছে।’ এর মধ্যে তার ফটোশ্যুটও চলছে। কাজ, মিথ্যে গুঞ্জন— সব এক সঙ্গে সামলাতে সামলাতে মিথিলার বিরক্তি, তিনি কাজের চাপ সামলাতে সামলাতেই জেরবার। এ দিকে, তাকে নিয়ে সংবাদমাধ্যমে মাঝমধ্যেই অকারণ ঠাট্টা-তামাশা! মেয়ে আয়রা তেহরিম খান বড় হচ্ছে। তাই এই ধরনের খবর ‘মা’ হিসেবে মিথিলাকে যথেষ্ট বিব্রত করে।

The short URL of the present article is: https://tvforumbd.com/yntl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান