সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

সুস্মিতার সঙ্গে রোম্যান্স জিতের?

ফোরাম প্রতিবেদক / ১০৫ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ৩, ২০২২
সুস্মিতার সঙ্গে রোম্যান্স জিতের?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ইন্ডাস্ট্রিতে তাঁর বয়স মাত্র দেড় বছর। এর মধ্যেই টলিপাড়ার তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছেন তিনি। সুস্মিতা চট্টোপাধ্যায়। ২০২১ সালে অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘প্রেম টেম’-এর হাত ধরে বড় পর্দায় অভিষেক নায়িকার। তার পর একের পর এক ছবি। ‘কাছের মানুষ’, ‘পাকা দেখা’। এ বার অভিনেতা জিতের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। ছবির নাম ‘চেঙ্গিজ’।

সামান্থার প্রতি ভালবাসা জাহির করলেন বিজয়

চলতি বছরের মার্চ মাসে নতুন ছবি ‘চেঙ্গিজ’-এর ঘোষণা করেন অভিনেতা-প্রযোজক জিৎ। পরিচালক রাজেশ গঙ্গোপাধ্যায়। এই ছবিতে নায়কের বিপরীতে দেখা যাবে সুস্মিতাকে। সোহমের পর তা হলে এ বার জিতের সঙ্গে রোম্যান্সে মজবেন সুস্মিতা? আনন্দবাজার অনলাইনের তরফে তাঁকে প্রশ্ন করা হলে, এ প্রসঙ্গে মুখ খুলতে নারাজ নায়িকা। তবে নায়কের প্রশংসায় পঞ্চমুখ নায়িকা। বললেন, “জিতদা জানেন মানুষকে কী ভাবে ভাল রাখা যায়। কেউ যদি কোনও কারণে বিভ্রান্ত হয়ে পড়ে তাঁকে অনুপ্রেরণা জোগায় জিতদা। আমার ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। এই জন্য এত ভাল লাগে আমার জিতদাকে।”

এক সাথে কাজ করার আহবান কোয়াবের

তবে কি জিৎ-সুস্মিতা রোম্যান্স দেখা যাবে না? নায়িকার কথায়, “এখনই যদি সব বলে দিই তা হলে কী করে হয়। চেঙ্গিজে জি়তদার যে লুকটা দেখা যাচ্ছে তা দেখে অবশ্য বোঝার উপায় নেই। একেবারে ‘না’ বলে দেব না। সবটাই ক্রমশ প্রকাশ্য।”কিছু দিন আগে সোহম চক্রবর্তীর সঙ্গে মিষ্টি প্রেমের গল্পে সুস্মিতাকে দেখেছেন দর্শক।

এ ছাড়াও ‘কাছের মানুষ’ ছবিতেও দেব, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্র দেখা গিয়েছে তাঁকে। ‘চেঙ্গিজ’-এর শুটিং এখনও কিছুটা বাকি। তার পর সুদেষ্ণা রায় এবং অভিজৎ গুহর আগামী ছবির শুটিং করতে লন্ডন উড়ে যাবেন নায়িকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/gr64


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান