বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

সুশান্তের মৃত্যুর দিন দুই মরদেহ নিয়ে যা বললেন চালক

ফোরাম প্রতিবেদক / ৩৮৮ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৩১, ২০২০
সুশান্তের মৃত্যুর দিন দুই মরদেহ নিয়ে যা বললেন চালক
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যু জট খুলছে না বরং নতুন নতুন জটের সৃষ্টি হচ্ছে। সিবিআইয়ের হাতে দায়িত্বের পর যেন মুখোশ বের হচ্ছে অনেকেরই। এবার সুশান্তের মৃত্যুর দিন তার বান্দ্রার ফ্ল্যাটের কিছু সিসিটিভি ফুটেজ নিয়ে গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

সিসিটিভি ফুটেজ দেখে রিপাবলিক ভারত নামে একটি গণমাধ্যম তার ব্যাখ্যাতে জানিয়েছে, সুশান্তের মৃত্যুর দিনে দুটো মৃতদেহ ওই ফ্ল্যাট থেকে বের করা হয়েছে।

১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে একটি নয়, দু’টি মৃতদেহ সরানোর হয়েছে। এছাড়া সেদিন সুশান্তের বাড়ির সামনে দেখা গিয়েছিল দু’টি অ্যাম্বুলেন্স। তবে অ্যাম্বুলেন্স চালক নিজেই জানালেন এর কারণ।

সংবাদমাধ্যমের কাছে প্রথম অ্যাম্বুলেন্সের চালক শাহিল জানিয়েছেন, কেন সুশান্ত সিং রাজপুতের বাড়িতে দু’টি অ্যাম্বুলেন্স পৌঁছেছিল সেদিন। শাহিল বলছেন, প্রথম অ্যাম্বুলেন্সের ট্রলির চাকা ভেঙে গিয়েছিল। তাই তার বদলে আরেকটি আম্বুলেন্স ঘটনাস্থলে আসে এবং সুশান্তের দেহ কুপার হাসপাতালে নিয়ে যায়। তবে দুটি মৃতদেহ সরানোর ব্যাপারে কিছু জানেন না তিনি।

দ্বিতীয় অ্যাম্বুলেন্সের চালক অক্ষয় জানিয়েছেন, তিনিই সুশান্তের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যান ।

তবে এর আগে সুশান্তের অ্যাম্বুলেন্স চালকরা বারবার অভিযোগ করেছিলেন, তাদের কাছে ক্রমাগত গুমকি ফোন আসছে । তাদের জীবন এখন অনিশ্চিত হয়ে গেছে। অনেকের ধারণা, অ্যাম্বুলেন্সের মধ্যেই সুশান্তকে মারা হয়েছে বা তথ্যপ্রমাণ লোপাটের চেষ্টা করা হয়েছে ।

The short URL of the present article is: https://tvforumbd.com/4fph


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান