রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

সুশান্তের ফার্মহাউসে তল্লাশি করে যা পেলেন…

ফোরাম প্রতিবেদক / ৬৫৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২০
সুশান্তের ফার্মহাউসে তল্লাশি করে যা পেলেন...
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতীয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ফার্মহাউজে তল্লাশি চালিয়েছেন। ফার্মহাউজে পার্টি করতেন সুশান্ত, রিয়া চক্রবর্তী, রিয়ার ভাই সৌভিক এবং তাদের বন্ধুবান্ধবরা। জানা গেছে, বলিউডের অনেক তারকাই সেখানে পার্টিতে আসতেন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সেখানেই তল্লাশি চালিয়ে হুক্কা, অ্যাশট্রে এবং বিভিন্ন ওষুধ বাজেয়াপ্ত করেছেন এনসিবি কর্মকর্তারা।

সুশান্ত মামলায় একের পর এক গুঞ্জন শোনা যাচ্ছে। মাদক কারবারিদের সঙ্গে যোগাযোগ করতে মা সন্ধ্যা চক্রবর্তীর মোবাইল ব্যবহার করতেন রিয়া। সেই ফোনের সূত্র ধরেই মুম্বাইয়ের একের পর এক মাদক কারবারিদের হদিশ পেয়েছে এনসিবি। যদিও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।

শোনা যাচ্ছে, এবার সৌভিক চক্রবর্তীর স্কুলের বন্ধু সূর্যদীপ মালহোত্রাকে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি।

এর মধ্যে সুশান্ত কাণ্ডে অভিনেত্রী সারা আলি খান, রকুল প্রীতি সিংকে কেন্দ্র করে নানা খবর প্রকাশ্যে আসছে। এক পক্ষের দাবি, সারার মাধ্যমেই নাকি রিয়া মাদক কারবারিদের সঙ্গে যোগাযোগ করতেন। সারা ও রকুল প্রীতিকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দপ্তরেও ডেকে পাঠানো হতে পারে।

যদিও এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানিয়েছেন, তাঁদের তরফ থেকে এখনো কোন লিস্ট তৈরি হয়নি। সবটাই অযৌক্তিক এবং ভ্রান্ত।

এদিকে সুশান্তের মৃত্যুর তিন মাস পূর্ণ হলো সোমবার। ভাইকে উৎসর্গ করে ভিডিও শেয়ার করেছেন দিদি শ্বেতা সিং। সুশান্তকে স্মরণ করে গাছ লাগিয়েছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে।

The short URL of the present article is: https://tvforumbd.com/6cyd


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান