শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

‘সুন্দরী নায়িকারা শাকিব খানের সন্তানের মা হয়নি’

ফোরাম প্রতিবেদক / ৪৩ জন দেখেছেন
আপডেট : জুলাই ২০, ২০২৩
‘সুন্দরী নায়িকারা শাকিব খানের সন্তানের মা হয়নি’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের ব্যক্তিজীবনের কথা সবারই জানা। স্বামী-স্ত্রীর সম্পর্কের রোমাঞ্চোকর না হলেও বরং কলহের কারণে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন তারা। তবে বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে ছেলে জয়কে নিয়ে দারুণ সময় কাটছে শাকিব-অপুর।

কয়েকদিন আগেই যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন অপু। এ অভিনেত্রী একটি অনুষ্ঠানে বলেন, শাকিব খানের নাম নিলেই যেকোনা শিল্পী ভাইরাল হয়। আর এ কথাকেই নেতিবাচকভাবে নিলেন এক সময়ের ঢাকাই সিনেমার চিত্রনায়িকা রত্না কবির।

এ অভিনেত্রী অপুর নাম উল্লেখ না করেই সেই মন্তব্যের সমালোচনা করে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। রত্না লিখেছেন, ‘শাকিব খান নাম নিলেই ভাইরাল হয়ে যায় যেকোনো শিল্পী। আর ভাইরাল হতে প্রতিটি শিল্পী এই নাম কোনোভাবে নিয়ে আসে। এ ধরনের মন্তব্য করার আগে ভাবা উচিত ছিল, আপনাদের আগেও অনেক সুন্দরী নায়িকা শাকিবের সঙ্গে অভিনয় করেছেন। তারা কেউ কিন্তু শাকিবের সন্তানের মা হয়নি।’

রত্না কবীর আরও লেখেন, ‘তাদের সময় কিন্তু কসমেটিকস সার্জারি এত সহজলভ্য ছিল না। তাদের সৌন্দর্য আপনাদের সৌন্দর্যের চেয়ে কোনো অংশে কম ছিল না। মন্তব্য বুঝে করা উচিত। মনে রাখবেন শাকিব খানের জন্য হয়তো চলচ্চিত্রে আপনাদের জন্ম হয়েছে। কিন্তু আমাদের জন্ম শ্রদ্ধেয় পরিচালক-প্রযোজক আর বাংলার দর্শকদের কারণে।’

এ অভিনেত্রী লেখেন, ‘হয়তো ভাইরালের জোয়ারে অনেক শিল্পী হারিয়ে যাচ্ছে ভাবছেন। কিন্তু না, রাতের সব তারাই আছে দিনের আলোর গভীরে। সবাই নিজ পায়ে দাঁড়িয়ে নিজ স্থানে আপনার চাইতে হয়তো আরও ভালো আছেন। প্রতিটি শিল্পীর নিজস্ব পরিচিতি আছে। কারও তোষামোদ করতে গিয়ে অন্যদের অপমান করে কথা বলা অন্যায়। শিল্পী হয়ে শিল্পীদের সম্মানিত করে তুলুন পৃথিবীর কাছে, এটাই কাম্য।’

প্রসঙ্গত, ২০০৮ সালে শাকিবের সঙ্গে বিয়ে হয় অপুর। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলের জন্ম হয়। কিন্তু পরবর্তীতে বিয়ের খবর এভাবে প্রকাশ্যে আনায় বিপাকে পড়েন ঢালিউড ক্যুইন।

শাকিব ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির।

এদিকে অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের বছরই ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব খান। ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে হয় শাকিব-বুবলীর। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের চার মাস ২৮ দিন পর অর্থাৎ ১৪৮ দিন পরে বুবলীকে বিয়ে করেন ঢালিউড সুপারস্টার।

The short URL of the present article is: https://tvforumbd.com/8whb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান