রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

সুচিত্রা সেনের চরিত্রে পাওলি

ফোরাম প্রতিবেদক / ৫২৭ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ২৩, ২০২০
pawli
সুচিত্রা সেনের চরিত্রে পাওলি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘মহানায়ক’ ধারাবাহিকে সুচিত্রা সেনের চরিত্রে দেখা যায় পাওলি দামকে। আরও একবার এই কিংবদন্তি নায়িকার চরিত্রে হাজির হবেন পাওলি।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের ৮৫তম জন্মদিনে এই অভিনেতাকে নিয়ে বায়োপিক নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালনা করবেন পরমব্রত।

আর এই ছবিতে কমবয়সী সৌমিত্রের ভূমিকায় অভিনয় করবেন যিশু সেনগুপ্ত। সেই সঙ্গে সেসময়ের প্রেক্ষিতে সৌমিত্রকে কেন্দ্র করেই ইন্ডাস্ট্রির বেশ ক’জন খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীদের চরিত্রও উঠে আসবে। তাদের একজন পাওলি। অন্যদিকে, মাধবী মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে। গেস্ট অ্যাপিয়ারেন্সে রবি ঘোষের চরিত্রের জন্য উঠে এসেছে রুদ্রনীল ঘোষের নাম।

ভারতীয় গণমাধ্যমের খবর, ব্যক্তিগত জীবন থেকে সৌমিত্রর অভিনয়জীবন, যাবতীয় বিষয় ফুটে উঠবে পরিচালক পরমব্রতের ফ্রেমে। সেই সঙ্গে তৎকালীন বাংলা ইন্ডাস্ট্রির বেশ কিছু অজানা তথ্যও উঠে আসতে পারে এই বায়োপিকে।

টালিউডের পাশাপাশি বলিউডে ‘হেট স্টোরি’ ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন পাওলি। তার খোলামেলা উপস্থিতি উত্তাপ ছড়িয়েছিল। ঢাকাই ছবিতেও কাজ করেছেন এই নায়িকা। বাংলাদেশে তার প্রথম ছবি ‘রিভেঞ্জ’। এরপর ‘মনের মানুষ’ এবং ‘স্বত্বা’ ছবিতে দেখা গেছে তাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/ad0c


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান