মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

সুখবর দিলেন ফেরদৌস

ফোরাম প্রতিবেদক / ৮০ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১৮, ২০২২
সুখবর দিলেন ফেরদৌস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের ভারতের ভিসা বাতিল হয় ২০১৯ সালে। ওই সময় দেশটির লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার কারণে ভিসা বাতিল করা হয় এই চিত্রনায়কের।

নিজের ‘অপবিত্র’ ভিডিও প্রকাশ করলেন নুসরাত জাহান! (ভিডিও)

বাংলাদেশের এই নায়কের ভারতের ভিসা বাতিল হওয়ার কারণে কলকাতার সিনেমায় কাজের সুযোগ বন্ধ হয়ে যায়। পরে বাধ্য হয়েই ভারত ছাড়েন তিনি। তবে চলতি বছরে সুখবর পেয়েছেন এই নায়ক। গত এপ্রিলে ভারতের ভিসা পেয়েছেন। এতে ওপার বাংলার সিনেমায় আবারও কাজের সুযোগ পেলেন ফেরদৌস।

বিষয়টা বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছে, ডিভোর্স প্রসঙ্গে মিথিলা

এই তারকা ওপার বাংলার ‘মীর জাফর চ্যাপটার ২’ সিনেমায় কাজ করতে যাচ্ছেন। অর্ক দীপ মল্লিকা নাথের পরিচালনায় আগামী ১ জানুয়ারি থেকে মুর্শিদাবাদে শুটিং শুরু হওয়ার কথা এই সিনেমার। এ কারণে আগামী ২৬ নভেম্বর সিনেমার প্রি-প্রোডাকশনের জন্য কলকাতা যাবেন ফেরদৌস। সেখানে চরিত্রের লুকসেটের জন্য ফটোশুটে অংশ নেবেন বলে একটি গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

চিত্রনায়ক ফেরদৌস জানিয়েছেন, আগামী ১ জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা। তবে ফেরদৌসের অংশের শুটিং সম্ভবত ৫ জানুয়ারি থেকে শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

নিজের অনুভূতি ব্যক্ত করে তিনি আরও বলেন, আমার সিনেমা ক্যারিয়ারের শুরুতেই দুই বাংলার সিনেমায় সমানতালে কাজ করেছি। কালো তালিকা থেকে নাম উঠায় ভারতে আবারও কাজের সুযোগ পেয়েছি। সেখানকার সিনেমায় ফিরতে পেরে ভালো লাগছে।

সিনেমাটিতে ফেরদৌস ছাড়াও আরও অভিনয় করবেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী। এছাড়া বাংলাদেশি তারকাদের মধ্যে আরও রয়েছেন জিয়াউল রোশান।

The short URL of the present article is: https://tvforumbd.com/5175


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান