মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

সিনেমাপ্রেমীদের জন্য সুখবর

ফোরাম প্রতিবেদক / ৪৫৭ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১০, ২০২০
সিনেমাপ্রেমীদের জন্য সুখবর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বসুন্ধরার সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি আবারও নবায়ন হতে যাচ্ছে। বসুন্ধরার মাল্টিপ্লেক্সে চলবে দেশি-বিদেশি সিনেমা। উৎসবমুখর হয়ে উঠবে প্রেক্ষাঙ্গন।

করোনা মহামারির জন্যে কয়েক মাসের ভাড়া পরিশোধ করতে না পারার কারণে বসুন্ধরা শপিং কমপ্লেক্স কর্তৃপক্ষ স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষকে তাদের মাল্টি প্রেক্ষাগৃহ বন্ধ করার নির্দেশ দিয়েছিল। কোনো উপায় না পেয়ে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষও তাদের প্রেক্ষাগৃহ বন্ধ করে দেওয়ার ঘোষণা দেয়। গত আগস্ট মাসের শেষ সপ্তাহে ঘটেছিল এই ঘটনা। মন ভেঙেছিল সিনেমা প্রেমীদের। একদিকে বাজে সময় যাচ্ছে বাংলা সিনেমার। তার মধ্যে এই খবর! অক্টোবর ২০২০ সাল পর্যন্ত চুক্তি ছিল তাদের। সেই চুক্তি স্টার সিনেপ্লেক্স বাড়াতে চাইলেও বসুন্ধরা রাজি ছিল না।

তবে, সিনেমা প্রেমীদের জন্য সুখবর, বসুন্ধরা সিটি শপিংমলের স্টার সিনেপ্লেক্সের সর্ববৃহৎ আউটলেটটি চালু থাকছে। বসুন্ধরা কর্তৃপক্ষের স‌ঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন করার সম্ভাবনা দেখা দিয়েছে বলে নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

গতকাল বুধবার তিনি এমন সম্ভাবনার কথা জানিয়ে বলেন, ‘আজ (গতকাল) জানতে পেরেছি বসুন্ধরা শপিংমলে স্টার সিনেপ্লেক্সে বন্ধ হচ্ছে না। স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেলের সঙ্গে আমার কথা হয়েছে। বসুন্ধরাতেই থাকছে থাকছে স্টার সিনেপ্লেক্সে। চুক্তি নতুনভাবে নবায়ন করা হবে বলে তিনি আমাকে জানিয়েছেন।’

২০০৪ সালে স্টার সিনেপ্লেক্সের কার্যক্রম শুরু হয় বসুন্ধরা সিটি থেকে। রাজধানীতে তাদের আরও তিনটি মাল্টিপ্লেক্স আছে। এগুলো হচ্ছে ধানমন্ডির সীমান্ত স্কয়ার ও মহাখালীর এসকে টাওয়ার-এ। আরেকটি মাল্টিপ্লেক্স উদ্বোধনের অপেক্ষায় মিরপুর সনি সিনেমা হলকে ঘিরে।

The short URL of the present article is: https://tvforumbd.com/1ae6


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান