মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

সিদ্ধার্থ-কিয়ারা বিয়ে কি তবে পরের বছর?

ফোরাম প্রতিবেদক / ১৩৮ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ৩, ২০২২
সিদ্ধার্থ-কিয়ারা বিয়ে কি তবে পরের বছর?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাতাসে গুনগুন, তবু বিয়ের সানাই বাজতে দেরি আছে। শুধু তা-ই নয়, নিজে মুখে কেউ-ই জানাননি যে তাঁরা বিয়ে করবেন। কিন্তু গোপন সূত্রে খবর, ইতিমধ্যেই ভারতের চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখছেন বলিউড তারকা সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী।

কবে বিয়ে, এখনও জানা যায়নি। কানাঘুষো শোনা গিয়েছে, পরের বছর এপ্রিলের মধ্যেই গাঁটছড়া বাঁধবেন জুটিতে। তা হলে এত আগে থেকে বিয়েবাড়ি দেখছেন কেন? আগেই বিয়ে? সে নিয়ে নতুন করে জল্পনা শুরু।

নদীর বুকে অপু বিশ্বাসের সঙ্গে সাইমনের রোমান্স

মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজখবর করেছেন সিড-কিয়ারা। যেখানে বিয়ে করেছিলেন রাজকুমার রাও এবং পত্রলেখা। নতুন পাত্রপাত্রীরও কি সেই বিলাসবহুল স্থানই মনে ধরেছে?

সূত্র মারফত আরও জানা গিয়েছে, কিয়ারা এবং সিদ্ধার্থ শুরুতে গোয়ায় জায়গা দেখছিলেন। কিন্তু সিদ্ধার্থের পঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে, গোয়াতে সাত পাক ঘোরার পরিকল্পনা বাদ দেওয়া হয়েছিল। আপাতত নজর চণ্ডীগড়েই।

শুভ জন্মদিন প্রিয়দর্শিনী: ওমর সানি

কয়েক বছর ধরেই নাকি প্রেম গাঢ় হচ্ছিল সিদ্ধার্থ-কিয়ারার। অথচ প্রকাশ্যে কুলুপ এঁটেছিলেন। তাঁদের একসঙ্গে দেখা যেত সব জায়গায়, প্রেম করছেন কি না জিজ্ঞেস করলেই হেসে উড়িয়ে বলতেন, ‘‘না না, আমরা স্রেফ ভাল বন্ধু।’’

তবে কর্ণ জোহরের চোখকে ফাঁকি দিতে পারেননি। মাস দুই আগে কফির আড্ডায় কর্ণ সিদ্ধার্থের পেট থেকে কথা বার করে নেন। স্পষ্ট বোঝা যায়, শুধু প্রেম নয়, বিয়ে অবধি এগিয়ে গিয়েছেন জুটিতে। তার পর ‘বিগ বস ১৬’-তেও সলমন খান বিয়ে উপলক্ষে সিদ্ধার্থকে সরাসরি শুভেচ্ছাবার্তা জানালেন। এর পর আর সন্দেহের অবকাশ থাকতে পারে না। যদিও নিজেরা আনুষ্ঠানিক ভাবে এখনও কিছুই জানাননি তারকা যুগল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান