মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

সিঁথিতে সিঁদুর নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

ফোরাম প্রতিবেদক / ১৪৪ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১০, ২০২২
সিঁথিতে সিঁদুর নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দুই বাংলাতেই সমানতালে কাজ করছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রতি কলকাতায় দুর্গাপূজা পালন করেছেন অপু। নেট দুনিয়ায় ভেসে বেড়িয়েছে তার পূজা উদযাপনের ছবি। আলোচনা-সমালোচনার ঝড় বয়ে চলেছে তার সিঁথিতে সিঁদুর দেওয়া ছবি নিয়ে।

পঞ্চমীর দিনই ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কলকাতায় যান তিনি। প্যান্ডেল হোপিং থেকে শুরু করে নানা আয়োজনে দেখা গেছে তাকে। বিজয়া দশমীতে কলকাতার কাঁকুরগাছির একটি মণ্ডপে গিয়েছিলেন অপু বিশ্বাস। লাল সাদা শাড়ি আর সিঁথিতে সিঁদুর নিয়ে দুর্গাকে বরণ করেন অপু।

কলকাতায় সিঁদুর খেলায় মাতলেন অপু বিশ্বাস

বিজয়া দশমীতে সিঁদুর খেলায়ও মেতেছিলেন এই অভিনেত্রী। সেই ভিডিও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়ও। তবে দশমীর দিনে অপুর সিঁথিতে সিঁদুর দেখে নেটিজেনদের অনেক প্রশ্নের ছড়াছড়ি দেখা যায় সোশ্যাল মিডিয়াজুড়ে।

শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর তবে কি আবারও লুকিয়ে বিয়ে করে ফেলেছেন অপু? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে। তবে বিয়ে করেননি অপু। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট করে সিঁথির সিঁদুর প্রসঙ্গে খোলাসা করেন তিনি। পোস্টে অপু লেখেন: ‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।’

সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন বুবলী

এদিকে সরকারি অনুদান পেয়েছেন অপু বিশ্বাস। অপু-জয় প্রডাকশনের ব্যানারে ‘লাল শাড়ি’ সিনেমা প্রযোজনার ঘোষণা দিয়েছেন তিনি। এটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সম্প্রতি এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। শিগগিরই শুটিংয়ে যাবে টিম।

The short URL of the present article is: https://tvforumbd.com/8dxu


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান