বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

সালমান খানের আমন্ত্রণে মুম্বাই যাচ্ছেন নুসরাত

ফোরাম প্রতিবেদক / ১৭৯ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৩, ২০২২
সালমান খানের আমন্ত্রণে মুম্বাই যাচ্ছেন নুসরাত
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য নুসরাত জাহান। গেল কয়েক বছর থেকে ক্যারিয়ার, রাজনীত, ব্যক্তিজীবন সব কিছু নিয়েই বিতর্কিত নুসরাত। প্রেম, ব্রেকআপ, বিয়ে, ডিভোর্স, অন্তঃসত্ত্বা সব ক্ষেত্রেই তুমুল বিতর্ক রয়েছে তাকে ঘিরে। ফলে অভিনেত্রী যে বিগ বসের নজরে পড়বেন, সেটাই স্বাভাবিক।

শোনা যাচ্ছে, সালমান খানের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ প্রতিযোগী হিসেবে যোগ দিতে চলেছেন এই অভিনেত্রী। ইতোমধ্যেই ‘বিগ বস’ সংস্থার সঙ্গে প্রাথমিক কথাবার্তা সেরে ফেলেছেন নুসরাত।

পারিশ্রমিক কত নেবেন, তা নিয়েই এখন আলোচনা চালাচ্ছেন টলিউডের এই নায়িকা। তবে নুসরাত এ ব্যাপারে কোনো কথাই বলছেন না। কেউ কিছু জানতে চাইলে, বিষয়টি এড়িয়ে যাচ্ছেন তিনি। তবে টলিপাড়ায় পুরো গুঞ্জন, বিগ বসে যোগ দেওয়ার জন্য নুসরাত নাকি একেবারে তৈরি।

বিগ বস মানেই বিতর্কের আখড়া। ‘বিগ বস’-এ যোগ দেওয়ার মূল যোগ্যতাই হলো, আপনাকে হতে হবে বিতর্কিত। আর বিগ বসে জিততে হলে, রোজই আসতে হবে খবরের শিরোনামে।

নুসরাতের প্রেমিক যশ অভিনয় করতে চলেছেন বলিউড সিনেমায়। ইতোমধ্যে মুম্বাই রওনা দিয়েছেন তিনি। আর গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে নুসরাতও শিগগিরই পাড়ি দেবেন মুম্বাইয়ে।

The short URL of the present article is: https://tvforumbd.com/02s6


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান