বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

সালমানের মুখ দর্শন করেন না গোবিন্দা!

ফোরাম প্রতিবেদক / ২৫০ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৯, ২০২২
সালমানের মুখ দর্শন করেন না গোবিন্দা!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন দুনিয়ায় শুধুই ইঁদুর দৌড়। একে অপরকে পিষে ফেলে এগিয়ে যাওয়ার চেষ্টা। কিন্তু এখানেও বন্ধুত্ব আছে। অভিনেতা এবং অভিনেত্রীরাও একে অপরের ভাল বন্ধু হতে পারেন। বলিউডে এমন বন্ধুত্বের নিদর্শন কম নেই। সালমান খান-শাহরুখ খান, রণবীর সিং-অর্জুন কাপুর, রণবীর কাপুর-অনুষ্কা শর্মা, ক‍্যাটরিনা কাইফ-আলিয়া ভাট। এই তালিকায় আরো দুজনের নাম ছিল সালমান খান এবং গোবিন্দা‌।

দুজনের বন্ধুত্বের নিদর্শন এক সময় গোটা ইন্ডাস্ট্রি দিত। একসঙ্গে একাধিক ছবিতে অভিনয় করার সুবাদে গভীর বন্ধুত্ব হয়ে গিয়েছিল দুজনের মধ‍্যে। একে অপরের জন‍্য অনেক ছবি ছেড়েও দিয়েছিলেন সালমান গোবিন্দা, এতটাই সম্মান ছিল দুজনের মধ‍্যে‌। কিন্তু একটা মাত্র বিষয় তাঁদের সুন্দর সম্পূর্ণ ভেঙে দিয়েছিল।

সালমান ও গোবিন্দার ছবি ‘পার্টনার’ এখনো দর্শকদের সবথেকে প্রিয় ছবিগুলির মধ‍্যে একটি হয়ে রয়েছে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল কমেডি ফিল্মটি। একে অপরকে অভিনয়ে সমানে সমানে টেক্কা দিয়েছিলেন সালমান গোবিন্দা। কিন্তু এই ছবি থেকেই দুজনের মধ‍্যে বিবাদের সূত্রপাত, যা পরবর্তীকালে এতটাই বেড়ে যায় যে একে অপরের মুখ দর্শন পর্যন্ত বন্ধ করে দেন তাঁরা।

ঠিক কী হয়েছিল দুজনের মধ‍্যে যার জন‍্য তাঁদের বন্ধুত্ব ভেঙে টুকরো টুকরো হয়ে যায়? শোনা যায়, তাঁদের বন্ধুত্বে চিড় ধরেছিল পার্টনার এর পর থেকেই। ছবি ব‍্যাপক হিট হওয়ায় সালমান চেয়েছিলেন গোবিন্দার সঙ্গে আরো কাজ করতে। কিন্তু গোবিন্দা বারবার এড়িয়ে যেতেন তাঁকে। তিনি নাকি অভিযোগ করেছিলেন, পার্টনার ছবির সাফল‍্যের পুরোটাই নিজের ভাগে টেনে নিয়েছিলেন সালমান। গোবিন্দা ক্ষুন্ন হয়েছিলেন এতে।

পার্টনার ২ এর গুঞ্জনও বহুবার শোনা গেলেও গোবিন্দার তরফে কোনো আগ্রহ দেখানো হয়নি। শেষমেষ গুঞ্জন স্তিমিত হয়ে যায়। শুধু পার্টনার এর সিক‍্যুয়েলই নয়, সালমানের সঙ্গে কাজ করতে হবে শুনে অনেক ছবির প্রস্তাবই ফিরিয়ে দিয়েছিলেন গোবিন্দা।

দুজনের বন্ধুত্বে চিড় ধরার আরো একটি কারণ শোনা যায়। গোবিন্দা নাকি চেয়েছিলেন তাঁর মেয়ে নর্মদাকে সালমান ‘দাবাং’ ছবিতে লঞ্চ করুন। বন্ধুত্বের খাতিরে এটুকু তো করতেই পারতেন ভাইজান। কিন্তু ফের পেছনে ছুরি মারেন সালমান। গোবিন্দাকে ঠকিয়ে লঞ্চ করেন সোনাক্ষী সিনহাকে।

সালমানের এই কাণ্ডের জন‍্য গোবিন্দা কন‍্যারও বলিউড কেরিয়ারও দেরিতে শুরু হয়। ২০১৫ সালে টিনা আহুজা নামে ‘সেকেন্ড হ‍্যান্ড হাজব‍্যান্ড’ ছবির হাত ধরে ডেবিউ করেন তিনি। কিন্তু সে ছবি একেবারেই টিকতে পারেনি বক্স অফিসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান