মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

সালমানের বাড়িতে হামলা প্রসঙ্গে যা জানালেন আরবাজ খান

বিনোদন ডেস্ক / ২৪ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৬, ২০২৪
সালমানের বাড়িতে হামলা প্রসঙ্গে যা জানালেন আরবাজ খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গত রোববার সালমান খানের মুম্বাইয়ের বাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করা হয়েছে। গুলি তরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি। তার পর থেকে সালমানের বাড়ি ‘গ্যালাক্সি’ আবাসনের নিরাপত্তা কঠোর করেছে মুম্বাই পুলিশ। তবে এখনো সালমান নিজে এ প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি।

গতকাল সোমবার (১৫ এপ্রিল) সামাজিকমাধ্যমে পরিবারের হয়ে মুখ খুললেন আরবাজ খান।

ইনস্টাগ্রামের পাতায় একটি পোস্ট করেছেন আরবাজ। তিনি লিখেন, ‘সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এই ঘটনাটি খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক। এই ঘটনায় আমাদের পরিবার বিস্ময়াহত।’

একই সঙ্গে ওই বিবৃতিতে লেখা হয়েছে, ‘দুঃখজনকভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ দাবি করে মুখপাত্র হিসেবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে ‘সস্তা প্রচার’ আখ্যা দিতে চাইছেন।’

আরবাজ জানিয়েছেন, যারা দাবি করছেন তাদের পরিবার বিষয়টাকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়। তাদের পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত সংবাদমাধ্যমকে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

তিনি লেখেন, ‘পরিবারের সদস্যরা আপাতত পুলিশকে তদন্তে সহযোগিতা করছেন।’

পরিবারের সুরক্ষার বিষয়ে মুম্বাই পুলিশের ওপর তারা ভরসা রাখছেন বলেই ওই বিবৃতিতে জানিয়েছেন আরবাজ খান। একই সঙ্গে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, সালমানের বাড়ির সামনে ছোড়া হয়েছিল চার রাউন্ড গুলি। একটি এসে লাগে অভিনেতার জানালার পাশের দেওয়ালে। তার পর থেকেই নড়েচড়ে বসে মুম্বাই পুলিশ। গোটা ঘটনার দায় স্বীকার করে নিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোয়ের দল। একইসঙ্গে তারা সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান