মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার

বিনোদন ডেস্ক / ২৫ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৫, ২০২৪
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের ‘ভাইজান’ খ্যাত সুপারস্টার সালমান খানের বাড়ির বাইরে গত ১৪ এপ্রিল চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান অজ্ঞাতনামা দুই দুর্বৃত্ত। এদিন ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এ ঘটনা ঘটে।

ইতোমধ্যে গুজরাটের ভুজ থেকে দুর্বৃত্তদের গ্রেপ্তার করেছে পুলিশ। তখনই উদ্ধার হয়েছিল হামলায় ব্যবহার করা একটি পিস্তলও। এবার তাপি নদী থেকে উদ্ধার হয়েছে আরও একটি পিস্তল; সঙ্গে তিনটি ম্যাগজিন।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হযেছে, পুলিশের মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা অস্ত্রের পাশাপাশি ৩টি ম্যাগাজিন উদ্ধার করেছেন। গত ২২ এপ্রিল থেকেই শুরু হয়েছিল তল্লাশি অভিযান। এখন পর্যন্ত মোট ২টি পিস্তল, ৩টি ম্যাগাজিন এবং ১৩টি বুলেট উদ্ধার করা হয়েছে।

পুলিশ সালমানের বাড়ি থেকে এক কিলোমিটারেরও বেশি দূর থেকে একটি বাইকও উদ্ধার করেছে। সন্দেহ করা হচ্ছে, হামলাকারী দুজনে ওই বাইকে চেপেই এসেছিল।

১২ জন কর্মকর্তা এবং এনকাউন্টার স্পেশ্যালিস্ট সিনিয়ার পুলিশ ইনস্পেক্টার দয়া নায়ক এ অভিযান পরিচালনা করছেন। স্কুবা ড্রাইভার দিয়ে চলছে তল্লাশি। এ ঘটনায় এরই মধ্যে ভিকি গুপ্ত ও সাগর পালকে গ্রেপ্তার করা হয়েছে।

বান্দ্রা এলাকায় বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি চলানোর পর থেকেই ভারতজুড়ে তোলপাড় শুরু হয়। পুরো ঘটনার ভিডিও সিসিটিভিতে উঠে এসেছে।

ফুটেজে দেখা যায়, দুই বন্দুকধারীর মধ্যে একজন অভিনেতার বাড়ি লক্ষ্য করে গুলি চালায়। সন্দেহভাজন দুই ব্যক্তিই বাইকে থাকাকালে ব্যাকপ্যাক নিয়ে ছিলেন এবং পরিচয় গোপনের জন্য টুপি পরা ছিল।

গত ১৩ এপ্রিল সাগর নামের এক হামলাকারীর হাতে রাতেই অস্ত্র তুলে দেওয়া হয়েছিল। কিন্তু কে তাকে পিস্তুল দিয়েছিল সেটা এখনও অজানা। তবে অভিনেতার বাড়িতে হামলার জন্য তাদের ১ লাখ রুপি অগ্রিম হিসেবে দেওয়া হয়েছিল বলে দাবি করে পুলিশ।

প্রাথমিকভাবে তদন্ত থেকে পুলিশ জানায়, সালমানকে খুন করার কোনো পরিকল্পনা ছিল না হামলাকারীদের। শুধুমাত্র তাকে ভয় দেখানোই উদ্দেশ্য ছিল দুর্বৃত্তদের।

বলিউড ভাইজানের এ প্রাণনাশের হুমকির নেপথ্যে কে? এ প্রশ্নের উত্তরে বারবার গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর নাম উঠে এসেছে। এর আগেও একাধিকবার এমন হুমকি এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান