মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

সাবেক স্ত্রীর চড়, নেপথ্যে কি ছিল জানালেন আমির খান

বিনোদন ডেস্ক / ২১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৯, ২০২৪
সাবেক স্ত্রীর চড়, নেপথ্যে কি ছিল জানালেন আমির খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডে আমির খানকে বলা হয় মিস্টার পারফেকশনিস্ট। নিজের অভিনয় দক্ষতায় কয়েক দশক ধরে বলিউডের অন্যতম তারকা তিনি। শুনতে অবাক লাগলেও এই অভিনেতার প্রথম স্ত্রী রিনা দত্ত তাকে চড় মেরেছিলেন। সম্প্রতি নেটফ্লিক্সের নতুন শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’তে হাজির হয়েছিলেন আমির। সেখানেই এ নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। হিন্দুস্তান টাইমের প্রতিবেদন থেকে জানা যায়, কপিল শর্মার উপস্থাপনায় ওই শোতে এসে আমির তার ব্যক্তিজীবনের নানা বিষয় নিয়ে কথা বলেছেন। সেখানেই তিনি জানান, সাবেক স্ত্রী রিনা দত্ত দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা থাকাকালীন অভিনেতাকে চড় মেরেছিলেন।

কপিল অনুষ্ঠানে আমিরকে বিভিন্ন বিষয় নিয়ে প্রশ্ন করেন। অভিনেতা হিসেবে তিনি মানুষের আচরণ লক্ষ করেন কিনা- এই প্রশ্নের জবাব দিতে গিয়েই আমির জানান, সাবেক স্ত্রী তাকে কেন চড় মেরেছিল। আমির বলেন, আমি মানুষের আচরণের বিভিন্ন বিষয় লক্ষ্য করি। এটার একটা উদাহরণ হিসেবে আমি আমার ব্যক্তিজীবনের ঘটনাই বলছি। সেদিন আমার ছেলে জুনায়েদের জন্ম হওয়ার কথা ছিল। রিনার প্রসববেদনা উঠেছিল। আমরা হাসপাতালে ছিলাম। স্বামী হিসেবে আমি স্ত্রীর পাশে ছিলাম। রিনাকে শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম অনুশীলন করাচ্ছিলাম। প্রসববেদনা যখন তীব্র আকার ধারণ করল আমি তাকে নানাভাবে শান্ত করার চেষ্টা করছিলাম। একপর্যায়ে সে আমাকে চড় মেরে ধমক দিয়েছিল থামার জন্য। ওইদিন আমি বুঝতে পেরেছিলাম যন্ত্রণা যখন সহ্যের বাইরে, তখন মানুষের অভিব্যক্তি বিস্মিত করে।

আমির আরও বলেন, আমি এটা বুঝতে পেরেছি- যখন একজন মানুষ প্রচণ্ড কষ্ট পায়, তখন তাদের অভিব্যক্তি বিস্ময়কর। এই যেমন সন্তান প্রসবের সময় নারীরা যে পরিস্থিতির মধ্যদিয়ে যান, আমি এটা ওই সময়ের আগে বুঝতেও পারিনি। সাধারণত আমরা মনে করি, যেকোনো ব্যক্তির মুখ ব্যথায় বিকৃত হয়ে যাবে, আসলে এমন হয় না। ব্যথা যখন অসহ্য হয়, তখন সেই অভিব্যক্তি বিস্ময়ের হয়। এটা অবিশ্বাস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান