বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

সম্রাট লুই হয়ে পর্দায় ফিরছেন জনি ডেপ

ফোরাম প্রতিবেদক / ১৯৩ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১৩, ২০২২
সম্রাট লুই হয়ে পর্দায় ফিরছেন জনি ডেপ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ফরাসি সম্রাট পঞ্চদশ লুই হয়ে বড় পর্দায় ফিরছেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত তারকা জনি ডেপ। সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে মানহানির মামলা সংক্রান্ত জটিলতার পর তাকে দেখা যাবে ঐতিহাসিক এই চরিত্রে। ‘জান দ্যু বারি’ সিনেমায় ডেপের ফার্স্ট লুক ইতোমধ্যে প্রকাশ হয়েছে।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, লুইয়ের পোশাক পরা ছবিতে ডেপকে দাড়ি কামানো মুখ এবং চোখ কালো কাপড়ে বাঁধা অবস্থায় দেখা যাচ্ছে।

১৭১৫ থেকে ১৭৭৪ সাল পর্যন্ত প্রায় ছয় দশক সম্রাট পঞ্চদশ লুই ফ্রান্স শাসন করেছিলেন। জান দ্যু বারি সম্রাটের সর্বশেষ উপপত্নী, যিনি ফরাসিদের কাছে মাদাম দু বারি হিসেবে পরিচিত ছিলেন। ফরাসি বিপ্লবের সময় গিলোটিনে তার শিরোশ্ছেদ হয়।

সিনেমার গল্প সাজিয়েছেন ফরাসি নির্মাতা মাইওয়েন। একই সঙ্গে সিনেমার নাম ভুমিকায় তিনিই অভিনয়।

সিনেমায় দেখা যাবে, দরিদ্র ঘরে জন্ম নেওয়া জান দু বারি কীভাবে সব প্রকিকূলতাকে পেছনে ফেলে সম্রাটের প্রেমাস্পদ হয়ে উঠলেন। একই সঙ্গে পরিচালক সিনেমায় তুলে ধরেছেন মাদাম দু বারির মর্যাদা রক্ষায় এবং তাকে কাছে রাখতে সম্রাটের সমাজ ও কৌলিণ্যের বিরুদ্ধে লড়াই।

সিনেমায় ভার্সাই প্রাসাদের মত ঐতিহাসিক স্থানকে দেখানো হয়েছে। এতে আরও অভিনয় করেছেন বেঞ্জামিন লাভর্নহে, পিয়েরে রিচার্ড, মেলভিল পাউপাউড, নমো লভোভক্সি, প্যাসকেল গ্রেগরি এবং ইন্ডিয়া হেয়ার।

ভ্যারাইটির এক প্রতিবেদনে বলা হয়েছে, জুলাইয়ের শেষ দিকে চলচ্চিত্রটির কাজ শুরু হয়। স্ত্রীর সঙ্গে মামলায় জেতার পর ডেপ আবারও ‘পাইরেট’ হয়ে ফেরার গুঞ্জন ছড়ালেও তা গুঞ্জনই রয়ে গেছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/so7f


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান