বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

সভাপতির জন্য শাকিবের পর অনন্তর দ্বারস্থ নিপুণ!

বিনোদন প্রতিবেদক / ১৮ জন দেখেছেন
আপডেট : মার্চ ৬, ২০২৪
সভাপতির জন্য শাকিবের পর অনন্তর দ্বারস্থ নিপুণ!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কদিন পরই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। আগামী ১৯ এপ্রিল ভোটের লড়াইয়ে নামবেন শিল্পীরা। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে একটি প্যানেল। যেখানে আছেন ঢাকাই ছবির আলোচিত দুই খলতারকা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। অন্য সদস্যদের কাজটাও অনেকটা এগিয়ে এনেছেন তারা।

অন্যদিকে, আরেকটি প্যানেল নিয়ে সামনে আসবেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। ইলিয়াস কাঞ্চনের সঙ্গে চলতি কমিটি নেতৃত্ব দিচ্ছেন এই শিল্পী। তবে আগামী নির্বাচনে থাকছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। তাই প্যানেলের সাধারণ সম্পাদক নিপুণ আক্তার খুঁজছেন নতুন সভাপতি। মূলত ইলিয়াস কাঞ্চন সরে যাওয়ায় নিপুণ কিছুটা বিপাকে পড়েছেন।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, এরই মধ্যে সভাপতি পদের জন্য নিপুণের পক্ষ থেকে চিত্রনায়ক শাকিব খানকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তাতে রাজি নন শাকিব। অগত্যা নিপুণকে বসতে হয়েছিল আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিলের সঙ্গেও। কিন্তু সেখানে ফলপ্রসূ কিছু হয়নি।

জানা যায়, শাকিবকে শুরুতে প্রস্তাব দিয়েছিলেন প্রযোজক ও আগামী শিল্পী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। শাকিব তখন আমেরিকা অবস্থান করছিলেন। তাকে ‘না’ করে দেন অভিনেতা।

অন্যদিকে একই প্রস্তাব পেয়েছিলেন অনন্ত জলিলও। তিনি নিজেই গতকাল (৪ মার্চ) সেটা জানিয়েছেন।

রাজধানীর হোটেল ওয়েস্টিনে অনন্ত জলিলের সঙ্গে বৈঠকে বসেছিলেন তারা। বিষয়টি স্বীকার করে অনন্ত জলিল বলেন, ‘আমাকে নির্বাচনের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। প্রধান নির্বাচন কমিশনার খসরু ও আপিল বোর্ডের চেয়ারম্যান শামসুল আলম, প্রযোজক ইকবাল, মোহাম্মদ হোসেন, নিপুণসহ হোটেল ওয়েস্টিনে বসেছিলাম।’

জানা যায়, সে মিটিংয়ে নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণের প্যানেলে অনন্তকে সভাপতি হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানানো হয়। কিন্তু ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার এ নায়ক নিপুণকে ‘না’ করে দিয়েছেন।

প্রসঙ্গত, বিষয়টি জানতে নিপুণকে ফোন দেওয়া হলেও তাকে পাওয়া যায়নি।

The short URL of the present article is: https://tvforumbd.com/4hvt


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান