মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

সবুজ বিকিনিতে ঝড় তুললেন ঋতাভরী (ভিডিও)

ফোরাম প্রতিবেদক / ১৫৭ জন দেখেছেন
আপডেট : মার্চ ৫, ২০২৩
সবুজ বিকিনিতে ঝড় তুললেন ঋতাভরী (ভিডিও)
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চলতি বছরের ২৫ জানুয়ারি বিশ্বজুড়ে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমা। এর আগে সিনেমার ‘বেশরম রং’ গান প্রকাশ হলে শুরু হয় নানা বিতর্ক। বিশেষ করে গানে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের গেরুয়া অর্থাৎ কমলা রঙের বিকিনি নিয়ে। যা নিয়ে চর্চা ও সমালোচনার শেষ ছিল না। এমনকি একসময় সিনেমা বয়কটেরও ডাক উঠে সোশ্যাল মিডিয়ায়।

নানা বিতর্ক ও সমালোচনার মাঝেই দ্বিতীয় গান ও সিনেমা মুক্তি পায়। পাঠান দেখার পর বিস্মিত হয় দর্শকরা। এর মাঝে সেই বিতর্কিত গানও ভাইরাল হয়। প্রশংসা না করলেও অপছন্দ বা নেতিবাচক মন্তব্য আর দেখা যায়নি। ইনস্টাগ্রাম-ফেসবুকসহ সব মাধ্যমে ভাইরাল হয় ‘বেশর রং’ গানের রিল।

এবার সেই গানেই নিজেকে মেলে ধরলেন টালিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তবে তিনি কমলা রঙের বিকিনিতে নয়। নিজেকে সমুদ্রের মধ্যে সবুজ বিকিনিতে মেলে ধরেছিলেন। যেন এক জলপরি। আর সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘ওয়াটার বেবি’।

আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী, টালি তারকাকে লাস্যময়ী রূপে বোল্ড অবতারে দেখে মুগ্ধ নেটিজেনরা। প্রশংসার জোয়ার বইছে মন্তব্যের ঘরে। কেউ লিখেছেন, ‘আপনার চাহনিতে তো মরে যাব। সমুদ্রের পানিতে আগুন লাগিয়ে দিয়েছেন।’ আবার কেউ লিখেছেন, ‘অসাধারণ।’ এরই মাঝে একজনের মন্তব্যে চোখ আটকে যায়। লিখেছেন, ‘মনেও আগুন ধরে গেল।’

এই অভিনেত্রী ফের নিজের পুরনো চেহারায় ফিরছেন। আন্তর্জাতিক নারী দিবসে আসছে তার পরবর্তী সিনেমা ‘ফাটাফাটি’। এই সিনেমার জন্য ওজন বাড়াতে হয়েছিল তাকে। এ জন্য অনেক কথাও শুনতে হয়েছিল তাকে।

https://www.instagram.com/reel/CpXsGOghUgf/?utm_source=ig_embed&ig_rid=76229e4e-869a-4d95-88b2-5861353aede8

 

The short URL of the present article is: https://tvforumbd.com/yxjv


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান