মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

সন্তানের সঙ্গে দেখা করতে আইনি আশ্রয় নেবেন রাজ

বিনোদন ডেস্ক / ৩৪ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৩, ২০২৪
রাজ ‘আলহামদুলিল্লাহ’ বলে ‘কবুল’ করলেন পরীমণির ডিভোর্স
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

শরীফুল রাজ ও পরীমনির বিচ্ছেদ হয়ে গেছে বহুদিন আগে। দুজনেই আলাদা থাকছেন। কিন্তু তাদের ছেলে থাকছে মা পরীমনির কাছে। ছেলের নাম পূণ্য।

এবারে পূণ্যেকে নিয়ে একাই ঈদ উদযাপন করেছেন পরীমণি। ঈদের দিনও ছেলের সঙ্গে দেখা করেননি রাজ। সংবাদমাধ্যমকে রাজ নিজেই জানিয়েছেন বিষয়টি।

তিনি বলেন, ইচ্ছা থাকা সত্ত্বেও দেখা করা সম্ভব হয়নি। অস্বীকার করার উপায় নেই, বিচ্ছেদের পর আমার আর পরীর মধ্যে সম্পর্কটা স্বাভাবিক জায়গায় নেই। বিষয়টি এমন একটি জায়গা এখন, আইনি প্রক্রিয়ার মাধ্যমে ছেলের সঙ্গে দেখা করতে হবে।

এদিকে কিছুদিন আগে পরীমনি বলেছেন, আমি একা ছেলেকে দেখাশোনা করছি। রাজ কোনো খরচই দেয় না। তার সন্তানের সঙ্গে দেখা করার প্রশ্নই আসে না। আমিই দেখা করতে দিব না। আর রাজ মরে গেলেও তাকে দেখতে যাবো না।

রাজ বলেন,ছেলের সঙ্গে দেখার করার ব্যাপারে আমার আইনজীবী সেভাবে আমাকে নির্দেশনা দেবেন, সেভাবেই আমাকে চলতে হবে। তবে এখন পৃথিবীর সবচেয়ে নিরাপদ আশ্রয়ে আছে আমার সন্তান। সে হাসিখুশিতে সুন্দরভাবে বেড়ে উঠছে। এটাই আমার সন্তানের জন্য দরকার ছিল। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।

ঈদ উপলক্ষে রাজের তিনটি ছবি মুক্তি পেয়েছে। ছবি তিনটি হলো ‘কাজলরেখা, ‘ওমর’ ও ‘দেয়ালের দেশ’। মাল্টিপ্লেক্সসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে সিনেমাগুলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান