সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

সন্তানের মাঝে সম্পত্তি ভাগ করে দিলেন অমিতাভ-জয়া

বিনোদন ডেস্ক / ৩৪ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২, ২০২৩
সন্তানের মাঝে সম্পত্তি ভাগ করে দিলেন অমিতাভ-জয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন থেকে শুরু করে অমিতাভ বচ্চনের স্থাবর সম্পত্তির ভাগাভাগি নিয়ে গত কয়েকদিন ধরে চলছে জল্পনা। বলিপাড়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন বচ্চন পরিবার। অবশেষে জানা গেছে, অমিতাভ বচ্চন তার ৩৭০০ কোটি রুপির সম্পত্তি ভাগ করে দিয়েছেন তার দুই সন্তান ৪৫ বছর বয়সী শ্বেতা বচ্চন ও ৪৩ বছর বয়সী অভিষেক বচ্চনের মাঝে।

ভারতীয় গণমাধ্যম ফ্রি প্রেস জার্নালের তথ্যমতে, সম্প্রতি এক অনুষ্ঠানে ৩ হাজার ৭০০ কোটি রুপির সম্পত্তির ভাগ কীভাবে হবে সেটা জানান বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। অমিতাভ জানান, তার সম্পত্তি দুই সন্তানের মধ্যে সমান ভাগ করে দিয়েছেন। ছোটবেলা থেকেই ছেলে ও মেয়ের মধ্যে কোনো তফাত করেননি। তাই সম্পত্তির ক্ষেত্রেও দুই সন্তান সমান ভাগ পেয়েছেন।

এর আগে জানা গিয়েছিল অমিতাভ বচ্চন তার জুহুর বাড়ি ‘প্রতীক্ষা’ মেয়েকে উপহার দিয়েছেন। এই বাড়ির আনুমানিক বাজারদর ৫০ কোটি ৬৩ লক্ষ রুপি। তখন গুজব ছড়িয়েছিল ঐশ্বরিয়ার এই বাংলোর প্রতি ভালোলাগা ছিল বলেই এটি ননদকে উপহার দেয়ায় তিনি শ্বশুর বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে গিয়েছেন। মুম্বাইয়ের জুহুতে অমিতাভ বচ্চনের জনক, জলসা, বৎসা নামে আরো তিনটি বাংলো রয়েছে। তবে ছেলে অভিষেক কোন কোন সম্পত্তি পাচ্ছেন, তা গোপন রেখেছে বচ্চন পরিবার।

বাবার সম্পত্তি ছাড়া এই মুহূর্তে ২৮০ কোটি রুপির সম্পত্তির অধিকারী অভিষেক বচ্চন। এই ২৮০ কোটি রুপির সঙ্গে যদি বাবার সম্পত্তি যোগ হয়, তা গিয়ে দাঁড়াবে মোট ১ হাজার ৮৬০ কোটি রুপি। আর অমিতাভের মেয়ে শ্বেতা এই মুহূর্তে ১১০ কোটি রুপির মালিক। বাবার থেকে পাওয়া সম্পদ যোগ হলে তাঁর সম্পত্তি হবে প্রায় ১ হাজার ৬৯০ কোটি রুপির বেশি।

অন্যদিকে কারও সম্পত্তি না পেয়েই এই মুহূর্তে প্রায় ৭৭৬ কোটি রুপির মালিক ঐশ্বরিয়া। ঐশ্বরিয়ার চেয়ে অভিষেকের সম্পত্তি অনেক কম। তবে বাবার সম্পত্তির ভাগ পেলে সম্পত্তির দিক থেকে ঐশ্বরিয়ার চেয়ে এগিয়ে থাকবেন তিনি।

প্রসঙ্গত, সম্পদ সমান ভাগে দুই সন্তানের মাঝে অর্পিত হয়েছে জানা গেলেও সম্পত্তির কোন অংশ কে পেয়েছে তা এখনো প্রকাশ্যে আনেনি বচ্চন পরিবার।

The short URL of the present article is: https://tvforumbd.com/tij5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান