বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

সন্তানকে হারিয়ে হাহাকার দিয়া মির্জার

ফোরাম প্রতিবেদক / ২০০ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২, ২০২২
সন্তানকে হারিয়ে হাহাকার দিয়া মির্জার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঘোর দুঃসময় চলছে বলিউড অভিনেত্রী দিয়া মির্জার। নিজের অত‍্যন্ত প্রিয়জনকে হারিয়েছেন দিয়া। সোশ‍্যাল মিডিয়ায় খারাপ খবরটা শেয়ার করেছেন তিনি অনুরাগীদের সঙ্গে। রীতিমতো ভেঙে পড়েছেন দিয়া। মন খারাপ অভিনেত্রীর ভক্তদেরও।

অত‍্যন্ত কাছের এক মানুষ, পরিবারের এক সদস‍্যকে হারিয়েছেন দিয়া। মারা গিয়েছেন তাঁর সন্তানসম ভাইঝি তনয়া কাকড়ে। ভাইঝির বয়স বা মৃত‍্যুর কারণ কোনোটাই উল্লেখ করেননি দিয়া। শুধু তনয়ার ছবি শেয়ার করে হাহাকার করেছেন তিনি।

দিয়া লিখেছেন, ‘আমার ভাইঝি, আমার সন্তান, আলোর পথে পাড়ি দিল। প্রার্থনা করি তুমি যেখানেই থাকো না কেন ভালবাসা আর শান্তিতে থেকো। তুমি সবসময় আমাদের মুখে হাসি ফুটিয়েছো। যেখানে আছো সেই স্থানও তোমার হাসি, নাচ, গান দিয়ে ভরিয়ে তোলো। ওম শান্তি!’

কংগ্রেস নেতা ফিরোজ খানের মেয়ে ছিলেন তনয়া। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গাড়ি দুর্ঘটনায় মাত্র ২১ বছর বয়সে মৃত‍্যুর কোলে ঢলে পড়েন তিনি।হায়দ্রাবাদের বিমানবন্দর থেকে শহরের দিকে যাচ্ছিলেন তনয়া। সঙ্গে ছিলেন আরো বন্ধুবান্ধব।

জানা যাচ্ছে, গাড়ির সানরুফ খোলা ছিল। দুর্ঘটনায় গাড়িটি উ্যটে গেলে মাথায় ও হাতে গুরুতর চোট পান তনয়া। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি।

প্রসঙ্গত, দিয়ার পরিবারে এখন রয়েছেন স্বামী বৈভব এবং ছেলে অভ‍্যান। বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়ায় তুমুল ট্রোল হতে হয়েছিল দিয়াকে। গর্ভবতী হয়ে পড়ার জন‍্যই তড়িঘড়ি বিয়ে করতে বাধ‍্য হয়েছেন অভিনেত্রী, এমনটাই মত ছিল অনেকের। যদিও অভিনেত্রী বলেছিলেন, শুধুমাত্র সন্তান নেওয়ার জন‍্য তারা বিয়ে করেননি। একসঙ্গে জীবন কাটাবো বলেই বিয়ে করেছিলেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/pvvp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান