শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

সংসারের জন্য আমেরিকায় শাকিব-অপু?

ফোরাম প্রতিবেদক / ৬৪ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৬, ২০২৩
সংসারের জন্য আমেরিকায় শাকিব-অপু?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

শাকিব এখন আমেরিকায়। সম্প্রতি একইভাবে দেশটিতে গিয়েছেন তার সাবেক স্ত্রী-নায়িকা অপু বিশ্বাস ও তার সন্তান আব্রাম খান জয়। বরফ গলছে ঢাকাই ছবির শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের। তবে কি সংসারে ফিরছেন তারা? এ প্রশ্নের উত্তর ইতিবাচক হলেও এখনই নিশ্চিত করে বলাটা কঠিন। তাহলে আমেরিকায় কী করছেন তারা—এমন প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় এখন ঘুরে বেড়াচ্ছে।

শাকিব খান ও অপু বিশ্বাস একই ছাদের নিচে আসছেন—বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। এর পালে নতুন হাওয়া দিয়েছে একটি ভিডিও চিত্র। আমেরিকায় তাদের ঘোরাঘুরির একটি ভিডিও ক্লিপ গতকাল (১৫ জুলাই) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
ভিডিওতে শাকিবকে দেখা যায় ফুরফুরে মেজাজে গাড়ি চালাতে। ঠিক পাশের আসনে বসে থাকতে দেখা গেছে অপুকে। পেছনের আসনে ছিল তাদের সন্তান আব্রাম খান জয়।

বিভিন্ন সূত্রে জানা গেছে, আবার সংসার করার ব্যাপারে বোঝাপোড়া সেরে নিতেই এই সময়ে যুক্তরাষ্ট্রে গেছেন অপু। তবে অন্য একটি সূত্র জানাচ্ছে ভিন্ন ঘটনা। অপু ও আব্রামের গ্রিন কার্ডের জন্য তারা এখন দেশটিতে অবস্থান করছেন। আর এতে সহযোগিতা করছেন স্বয়ং শাকিব খান।

অপু ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘শাকিব ও অপুর আইনত সম্পর্ক যেমনই হোক তারা দুজন আব্রামের বাবা-মা। দুজনই চান সন্তানের সুন্দর ভবিষ্যত। সে কারণে অপু ও আব্রামের গ্রিন কার্ডের প্রক্রিয়াতে সহযোগিতা করছেন শাকিব।’

সংসারের জন্য আমেরিকায় শাকিব-অপু?

অন্যদিকে আমেরিকার অভিবাসন আইন অনুযায়ী স্বামীর গ্রিন কার্ড থাকলে স্ত্রীর তা পেতে সহজ হয়। এক্ষেত্রে স্বামী হিসেবে শাকিব অপুকে সহযোগিতা করতে পারেন।

প্রসঙ্গত, গত রোজার ঈদের আগে অপু বিশ্বাস আমেরিকায় প্রথম যান। একটি অনুষ্ঠানে অংশ নিতে তার এই যাত্রা ছিল। আর সে কারণে ৫ বছর মেয়াদী ভিসা পান এই তারকা। সেটাকেই কাজে লাগিয়ে দেশটিতে এবার গেলেন অপু। সঙ্গে রয়েছেন তার পুত্র আব্রাম।

অন্যদিকে, শাকিবের আরেক সাবেক স্ত্রী শবনম বুবলীর আমেরিকান ভিসা আছে। এমনকি তাদের একমাত্র সন্তান শেহজাদ খান বীর জন্মসূত্রে আমেরিকান।

The short URL of the present article is: https://tvforumbd.com/9e8j


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান