সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

সংবাদ সম্মেলনে গোপন কথা জানাবেন বুবলী

ফোরাম প্রতিবেদক / ১১৭ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৫, ২০২২
সংবাদ সম্মেলনে গোপন কথা জানাবেন বুবলী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ইস্যু ডায়মন্ডের নাকফুল। সেটা এখন আর শুধু নাকে নেই, গড়িয়েছে সম্পর্কচ্ছেদ আর সংবাদ সম্মেলন পর্যন্ত। ঘটনার সূত্রপাত, বুবলীকে জন্মদিনে উপহার দেওয়া নিয়ে শাকিব খানের সাবেক ও ‘বর্তমান’ দুই স্ত্রীর খোঁচাখুঁচি চলছিল। সেই ইস্যু মুখ খুলেছেন শাকিব খান। জানিয়ে দিয়েছেন, বুবলীকে তিনি কোন উপহার দেননি। শুধু তাই নয়, বুবলীর সঙ্গে কোন সম্পর্ক নেই; যেটা আগে থেকে বলে আসছিলেন নায়ক।

শাকিবের এমন মন্তব্যের পর সংবাদ সম্মেলন করে বিস্তারিত সবাইকে জানিয়ে দেবেন বলে জানিয়েছেন শবনম বুবলী।

সেটা বুবলীর ভাষ্যে এমন, ‘শাকিব খান কার কথার চাপে পড়ে এমন হয়েছে আমার জানা নেই। যখন যা ইচ্ছা করবে এটা মেনে নেব না। কাকে খুশি রাখতে এমন হচ্ছে বলতে পারব না। আমার অবস্থান পরিষ্কার করতে চাচ্ছি সবার সামনে। আমার ইমেজ নষ্ট হয় এমন কথা শাকিব খান নিয়মিত বলে আসছেন। এইসব নিয়ে বিস্তারিত কথা সবাইকে জানাতে চাই।’

শাকিব খানের বিরুদ্ধে শবনম বুবলী যেকোন সময় সংবাদ সম্মেলন করবেন বলেও জানিয়েছেন।

শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।

The short URL of the present article is: https://tvforumbd.com/yufp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান