মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

শ্রাবন্তীর ঘনঘন মালদ্বীপ ভ্রমণ কারণটা কি?

ফোরাম প্রতিবেদক / ২৪৪ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৫, ২০২২
শ্রাবন্তীর ঘনঘন মালদ্বীপ ভ্রমণ কারণটা কি?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

তারকাদের ব‍্যক্তিগত জীবন নিয়ে আমজনতার কৌতূহল থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের ক্ষেত্রে ব‍্যাপারটা একটু বাড়াবাড়িই বটে। তিনি কোথায় যাচ্ছেন না যাচ্ছেন, বিশেষ করে কার সঙ্গে যাচ্ছেন তা জানার জন‍্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। ব‍্যক্তিগত জীবন যে খুব একটা পর্দার আড়ালে রাখেন শ্রাবন্তী, এমনটা কিন্তু নয়। বরং সম্পর্ক, বিয়ের কথা এক সময়ে প্রকাশ‍্যেই স্বীকার করেছেন তিনি।

কিন্তু রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বিয়েটা ভেঙে যাওয়ার পরে ব‍্যক্তিগত ব‍্যাপার একটু বুঝেশুনেই শেয়ার করেন শ্রাবন্তী। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন তিনি। অভিনেত্রীর সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমেই নেটনাগরিকরা জানতে পেরেছেন সে খবর? একের পর মালদ্বীপ ভ্রমণের ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

কিন্তু তিনি কার সঙ্গে ঘুরতে গিয়েছেন সেটা জানাননি। অনেকেই ভেবে নিয়েছিলেন যে নিজের চর্চিত চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই মালদ্বীপে গিয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু সম্প্রতি নায়িকার হবু বউমার শেয়ার করা একটি ভিডিও সব হিসেব বদলে দিয়েছে। শ্রাবন্তী পুত্র অভিমন‍্যুর বান্ধবী দামিনী ঘোষ একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

ভিডিওটিতে মালদ্বীপে কাটানোর বিভিন্ন মুহূর্ত উঠে এসেছে। কমেন্ট বক্সে দামিনীকে দেখে মন্তব‍্যও করেছেন শ্রাবন্তী। নেটিজেনরা অনেকেই এখন মনে করছেন, হবু বউমার সঙ্গেই ঘুরতে গিয়েছিলেন নায়িকা। যদিও এ বিষয়ে কোনো মন্তব‍্য করেননি অভিনেত্রী।

মালদ্বীপ ডায়েরির প্রথম ছবিতেই শ্রাবন্তী জানিয়ে দিয়েছিলেন, তিনি সোনেভা জানি রিসর্টে উঠেছেন। মালদ্বীপের সবথেকে দামি আর বিলাসবহুল রিসর্ট এটি। পাশাপাশি বিভিন্ন মান এবং দামের ভিলার মাঝে অন‍্য দ্বীপে পৌঁছানোর জন‍্য সাঁকো আর প্রতিটি ভিলাতে নিজস্ব সুইমিং পুলের ব‍্যবস্থাও রয়েছে।

সোনেভা জানির সবথেকে কম দামি ভিলাগুলির এক রাতের খরচ দেড় থেকে আড়াই লক্ষ টাকা। তবে সবথেকে দামি আর সুন্দর ভিলাটির এক রাতের ভাড়া শুনলে চোখ কপালে উঠতে বাধ‍্য। ওই ভিলাতে থাকতে হল এক রাতে অন্তত ২৪ লক্ষ টাকা তো খরচ হবেই। যদিও শ্রাবন্তী কোন ভিলায় রয়েছেন তা জানা যায়নি।

https://www.instagram.com/p/CgUm1Quv0s3/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

 

The short URL of the present article is: https://tvforumbd.com/ojfb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান