মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

শুণ্য থেকে মিলিয়নিয়র টম ক্রুজ

ফোরাম প্রতিবেদক / ২২২ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৯, ২০২২
শুণ্য থেকে মিলিয়নিয়র টম ক্রুজ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আমেরিকার পর্দা কাঁপানো অভিনেতা টম ক্রুজ যখন সিনেমায় আসেন, তখন তাঁর পকেটে ছিলো মাত্র ৫০০ ডলার । ব্যাংক অ্যাকাউন্ট ছিলোনা । বর্তমানে তাঁর অর্থের পরিমাণ কমবেশি ৬০০ মিলিয়ন ডলার । এই চমক দেয়া অভিনেতার ক্রাশ ছিলো হলিউড লিজেন্ড ইনগ্রিড বার্গম্যান । এমনকি হলিউডে তাঁর প্রথম বন্ধু ছিলেন বয়সে সিনিয়র পল নিউম্যান । আকারেও তিনি তাঁর চেয়ে লম্বা মেয়ে পছন্দ করতেন । মাঝারি গড়নের টম ক্রুজের প্রেমিকারা প্রত্যেকে তাঁর চেয়ে লম্বা ছিলো ।

অত্যন্ত সাহসী এই অভিনেতা তাঁর মিশন : ইমপসিবল এর অনেক খন্ডে নিজেই স্টান্টম্যানের কাজ করেছেন । চলন্ত প্লেনের সাইডে ঝুলে থাকা বা দম বন্ধ করে পানির নিচে থাকার মতো সাহসী কাজ ছিলো তার কাছে মুড়ি মুড়কি । একটি ফিল্মে প্রায় ৬ মিনিট পানির নিচে দম বন্ধ করে পারফর্ম করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন টম ক্রুজ ।

রে ব্যানের মতো বড় সানগ্লাস কোম্পানিকে একবার ধ্বসের হাত থেকে বাঁচিয়ে দেন তিনি । ১৯৮০ দশকে যখন কোম্পানিটি চরম ক্ষতির মুখোমুখি , তখন ‘ টপ গান ‘ মুভিতে ‘ রে ব্যান সানগ্লাস ‘ পরে তিনি কোম্পানিকে লাভের মুখ দেখিয়ে দেন ।

টাফ ম্যান টম ক্রুজ ব্যাক্তি জীবনেও ছিলেন হিরো । লন্ডনে প্রতিবেশী এক নারীর কোটি টাকার গহনা ছিনতাইয়ের সময় নিজেই পিস্তল হাতে বেরিয়ে যান । ফায়ার করতে করতে উদ্ধার করেন গহনাসহ মহিলাকে ।

আশ্চর্যজনক হলেও বর্ণাঢ্য ক্যারিয়ারের এই অভিনেতা কখনো অস্কার জিতেননি । তবে ২০০৫ সালে এমটিভি তাদের সর্বোচ্চ পুরস্কার ‘এমটিভি মুভি অ্যাওয়ার্ড’ দিয়ে সম্মানিত করে এই মহান অভিনেতাকে ।

The short URL of the present article is: https://tvforumbd.com/4i67


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান