শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

শিশু অপহরণ মামলায় জড়িয়েছেন শ্রাবন্তী!

ফোরাম প্রতিবেদক / ৮৩ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৮, ২০২৩
শিশু অপহরণ মামলায় জড়িয়েছেন শ্রাবন্তী!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন ডেস্ক : টালিউডের অনেক তারকার পছন্দের জায়গা লন্ডন। সম্প্রতি বেশ কিছু সিনেমার শুটিং হয়েছে সেখানে।

আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও একাধিক সিনেমার শুটিং করেছেন যুক্তরাজ্যের রাজধানীতে। আবারও এই অভিনেত্রী যুক্তরাজ্যের লন্ডনে। আর সেখানে গিয়েই নতুন বিপাকে অভিনেত্রী। একটি শিশু অপহরণ মামলায় নাম জড়িয়েছে তার! তবে তিনি একা নন, তার সঙ্গী অভিনেতা জীতু কমল!

উল্লেখিত ঘটনাটি বাস্তবে ঘটেনি, এটি নির্মাতা অংশুমান প্রত্যুষের আসন্ন সিনেমা ‘বাবুসোনা’র চিত্রনাট্য। অ্যাকশন কমেডি ঘরনার হতে যাচ্ছে সিনেমাটি। এতে প্রথমবার জুটি বেঁধেছেন জীতু ও শ্রাবন্তী।

প্রযোজক অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনাতে এসকে মুভিস-এর ব্যানারে তৈরি হচ্ছে ‘বাবুসোনা’। এর প্রধান চরিত্র বাবু আসলে একজন কিডন্যাপার। নিজের কুকীর্তি ধামা চাপা দিতে সে একটি আইটি কোম্পানি চালায়। বাবুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জীতু কমল।

অন্যদিকে, সোনা নামের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোনা পেশায় চোর, কিন্তু নিজের পরিচয় দেন একজন পুলিশ হিসাবে।

সিনেমার গল্প যতো সামনে যেতে থাকে এই দুটি মানুষের জীবনে আসতে থাকে নানা মোড়। একের পর এক ট্যুইস্ট অ্যান্ড টার্নে সিনেমার গল্প পৌঁছায় ক্লাইম্যাক্সে।

ঘটনাক্রমে একটা সময় লন্ডন শহরে একটি শিশু অপহরণ ঘটনায় জড়িয়ে পড়েন বাবু ও সোনা দুজনেই। সেই ঘটনায় তাদের জীবনে আসে বেশ কিছু পরিবর্তন। এই যাত্রাপথেই একে অপরকে ভালোবেসেন তারা। জীবন অন্য মোড় নেয় দুজনের।

‘বাবুসোনা’ সিনেমায় আরো কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেত্রী পায়েল সরকার, আলেকজান্দ্রা টেলর, সাগ্নিক চট্টোপাধ্যায়, বিলাস দে, অত্রি ভট্টাচার্য ও বুদ্ধদেব ভট্টাচার্য। আলেকজান্দ্রাকে দেখা যাবে একজন পুলিশের চরিত্রে।

জানা গেছে, মে মাসেই শুরু হবে সিনেমার শুটিং। লন্ডন শহরের বিভিন্ন লোকেশনে সিনেমার দৃশ্যধারণ করা হবে। সূত্র: আজ বাংলা

The short URL of the present article is: https://tvforumbd.com/yzfw


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান