রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

শিগগিরই বিচ্ছেদের নোটিশ পাঠাবেন পরীমণি

ফোরাম প্রতিবেদক / ৯০ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ১, ২০২৩
শিগগিরই বিচ্ছেদের নোটিশ পাঠাবেন পরীমণি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চিত্রনায়ক স্বামী শরীফুল রাজের সাথে বিচ্ছেদের কারণ জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। আজ (বোববার) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া পোস্টে বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার কারণ খোলাসা করেন অভিনেত্রী।

২০২২ সালের মাঝে সময় কিছুটা ভালো গেলেও বছরের শেষটা রাজ-পরী দম্পতির জন্য মোটেও ভালো যায়নি। কলহের জের ধরে রাজের বাসা থেকে ছেলে রাজ্যকে নিয়ে বেরিয়ে আসেন পরী। সেই সঙ্গে ফেসবুকে জানান, তিনি রাজকে তার জীবন থেকে মুক্ত করে নিয়েছেন। তিনি আরও বলেন, ‘রাজের সঙ্গে সংসার করবেন না। শিগগিরই বিচ্ছেদের নোটিশ পাঠাবেন।’

আজ বিকেল ৪টা ৪১ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো একটি স্ট্যাটাসের মাধ্যমে রাজের সাথে বিচ্ছেদের কারণ খোলাসা করেছেন পরীমণি। তিনি লিখেছেন, ‘একটা সম্পর্কে পুরোপুরি সিরিয়াস বা খুব করে না চাইলে একটা মেয়ে, বাচ্চা নেয়ার মতো এত বড় সিদ্ধান্ত নিতে পারে না কখনোই। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্পর্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পেয়ে বসা হলো। যেন, শত কোটি বার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রিতিমতো দারুন এক সাংসারিক সুত্র হয়ে দাঁড়ালো’।

এদিকে, রাজের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টাও করেছিলেন বলে জানান পরী। তিনি বলেন, ‘আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এতদিন আমার এফোর্টে টিকে ছিলো শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোন সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। রাজ্যের দিকে তাকিয়ে বার বার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পরে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না’।

অভিনেত্রী লিখেন, ‘একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গল এর জন্যেই আলাদা হয়ে গেলাম। রাজ এখন শুধু আমার প্রাক্তন’ই না, আমার ছেলের বাবাও। তাই রাজ্যের বাবার সন্মান রাখতে পাবলিকলি আর বাকি কিছু বলছি না আমি’।

সবশেষে পরী লিখেছেন, ‘তবে আমার উপর তার আর তার পরিবারের কোন অসুস্থ আচরন বা হার্মফুল কিছু করার চেষ্টা করলে আমি কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবো। সম্মানিত গণমাধ্যমকর্মী যারা রয়েছেন আপনারা নিশ্চই আমার মানসিক অবস্থা বুঝতে পারবেন আশা করছি। আমাকে একটু সময় দিন। শারীরিকভাবেও আমি বিধ্বস্ত। রাজ্য তার বাবা মাকে একসাথে নিয়ে বড় হতে পারলো না এর থেকে কষ্টের আর কি হতে পারে আমার কাছে’।

The short URL of the present article is: https://tvforumbd.com/9mhj


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান