রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

শাড়ি-ঘোমটা ছেড়ে পিঙ্কি শেষে বিকিনি পরলেন!

ফোরাম প্রতিবেদক / ২৩৮ জন দেখেছেন
আপডেট : জুলাই ১২, ২০২২
শাড়ি-ঘোমটা ছেড়ে পিঙ্কি শেষে বিকিনি পরলেন!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টিআরপি কমলেও সিরিয়ালপ্রেমীদের মধ‍্যে অনেকেরই প্রিয় ‘মিঠাই’। যৌথ মোদক পরিবারের নতুন পুরনো প্রত‍্যেকটি সদস‍্যর সঙ্গেই নিবিড় সম্পর্ক তৈরি হয়ে গেছে দর্শক মণ্ডলীর। সিরিয়ালের নতুন সদস‍্যদের মধ‍্যেই একজন পিঙ্কি জি। স‍্যান্ডির নতুন করে বিয়ে করা বউ পিঙ্কিকে নিয়ে কম হাঙ্গামা হয়নি মোদক পরিবারে।

আগরওয়ালদের মেয়ে পিঙ্কি মনোহরায় ঢুকেছিল স‍্যান্ডির ছাত্রী হয়ে। আর একদিনেই হল্লা পার্টির পাল্লায় পড়ে প্রেম নিবেদন করে হয়ে যায় পাত্রী। তারপর মেহেন্দিওয়ালি সেজে পিঙ্কিকে শত্রুদের ডেরা থেকে ভাগিয়ে এনে বিয়ে করা, শাশুড়িমার বেঁকে বসা এসব গল্প তো দর্শকরা জানেনই।

অবাঙালি হওয়ায় অনেকদিন পর্যন্ত পিঙ্কিকে মানতে পারেননি স‍্যান্ডির মা। এমনকি সিরিয়ালের অডিশন দিতে যাওয়ার সময়েও তুলকালাম করেছিলেন শাশুড়ি মা। তাঁর বৌমা হয়ে শাড়ি ছাড়া চুড়িদার পরতেই দেবেন না পিঙ্কিকে। পরে অবশ‍্য মিঠাইদের দৌলতে ম‍্যানেজ হয়ে যায় সবটা। তবে কয়েকজন রসিক নেটনাগরিক এবার প্রশ্ন করেছেন, পিঙ্কিজির এই ছবিগুলি দেখলে কী বলবেন শাশুড়ি মা?

অভিনেত্রী অনন‍্যা গুহ অভিনয় করছেন পিঙ্কির চরিত্রে। এর আগে ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে মুন্নির চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালেও অভিনয় করছেন অনন‍্যা। অনস্ক্রিনে চরিত্রের খাতিরে সাদামাটা লুক রাখলেও বাস্তবে ফ‍্যাশনিস্তা অনন‍্যা।

মডার্ন খোলামেলা পোশাকেই বেশি স্বচ্ছন্দ তিনি। বিকিনিতেও দিব‍্যি অনায়াস। বেশ কয়েক মাস আগে বন্ধুবান্ধবদের সঙ্গে একটি পুল পার্টির সময়ে নীল কালো বিকিনিতে দেখা গিয়েছিল অনন‍্যাকে। সম্প্রতি আরো কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। ক‍্যাপশনে জুড়ে দিয়েছেন, ‘ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিওনা’।

কিন্তু কিছু মানুষ অনন‍্যার খুঁত টেনে বের করেছেন, অনেকেই ভুল শুধরে দিয়ে লিখেছেন, ‘কোরিয়া নয়, বানানটা করিয়া হবে’। আবার একজন ‘অশিক্ষিত’ বলে কটাক্ষ করেছেন, অনলাইন ক্লাস করলে এই হবে। এর মধ‍্যে একটি মন্তব‍্য নজর কেড়েছে অনন‍্যার।

বিদ্রুপ করে একজন লিখেছেন, ‘তাহলে শাড়ি পরে কী লাভ। বাড়িতে পিতা মাতা ভাই বোন আছে। ওরা দেখলে ছবিটা কেমন ভাবে গ্রহণ করবে। আসলে মডেলিং জগতে এমনি। ওদের এই কারণেই সংসার টিকে না। টিকবে কেমন করে, নিজের স্বামীকে রেখে অন‍্য ছেলের সাথে… আর থাক।’ যোগ‍্য জবাব দিয়ে অনন‍্যা লিখেছেন, ‘শাড়ি পরেও লাভ নেই। সবটাই এক।’ যদিও অভিনেত্রীর অনুরাগীরা পরামর্শ দিয়েছেন, খারাপ মন্তব‍্য করবেই কিছু মানুষ। তাদের উপেক্ষা করুন।

The short URL of the present article is: https://tvforumbd.com/o10r


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান