শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

শাহরুখ খানের মেয়ের ভিডিও নিয়ে তোলপাড়

ফোরাম প্রতিবেদক / ৭১ জন দেখেছেন
আপডেট : মার্চ ৩১, ২০২৩
শাহরুখ খানের মেয়ের ভিডিও নিয়ে তোলপাড়
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিগত বেশ কিছু দিন ধরে বলিউড অঙ্গনে প্রশ্ন ছিল এটাই। শাহরুখ খানের কন্যা সুহানার প্রেমিক কে? সেই নামও প্রকাশ্যে এসেছিল। শোনা গিয়েছিল, অমিতাভ বচ্চনের একমাত্র নাতি অগস্ত্য নন্দার সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। এবার সেই গুঞ্জন আরও গাঢ় হয়েছে একটি ভিডিও ঘিরে।

সম্প্রতি সুনীল শেঠির ছেলে আহান শেঠির প্রেমিকা তানিয়া শ্রফের জন্মদিনের পার্টি ছিল। সেই পার্টিতেই হাজির হয়েছিলেন সুহানা। হাজির ছিলেন অগস্থ্য নন্দাও। সুহানা আগেই পার্টি থেকে বিদায় নিচ্ছিলেন। আর সেই সময়েরই এক ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, সুহানাকে গাড়িতে তুলতে আসেন অগস্ত্য। দুজনেই দুজনকে জড়িয়ে ধরেন আর সুহানা গাড়িতে ওঠার সময়েই তার দিকে চুমু ছুড়ে দেন অগস্ত্য। শুধুই কি বন্ধু? নাকি বন্ধুর চেয়ে আরও খানিক বেশি? প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে।

তবে ভিডিওটি লক্ষ্য করলেই দেখা যাবে, খুব গোপনে পাঁচিলে উঠে তা তোলা হয়েছে। আর তাতেই অসন্তোষ প্রকাশ করেছেন কেউ কেউ। তাদের প্রশ্ন, ‘এভাবে কারও ব্যক্তিগত মুহূর্ত ভাইরাল করা আদপে কতটা সমীচীন?’

বলিউডে পা রাখতে চলেছেন সুহানা। জোয়া আখতারের মিউজিক্যাল ড্রামা ‘দা আর্চিস’-এ অভিনয় করছেন সুহানা। তাতে অভিষেক হচ্ছে আরও দুই তারকা সন্তানের। একজন বনি কাপুর ও শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্থ নন্দা। বিশ্বে জুড়ে আর্চিজ কমিক্সের ভক্ত ছড়িয়ে। এ দেশের বাচ্চাদের কাছেও আর্চি অত্যন্তই প্রিয়। হিন্দি ভাষায় তৈরি হচ্ছে ‘দ্য আর্চি’ ছবিটি। ওই সিরিজে দেখা গিয়েছে অগস্ত্যকেও। শোনা যাচ্ছে, সেখান থেকেই দুজনে দুজনের ঘনিষ্ঠ হয়েছেন। সূত্র: টিভি নাইন

https://www.instagram.com/reel/CqW-TfRIMvy/?utm_source=ig_embed&ig_rid=f37fea2d-01a9-4be2-84ca-8cf686a79c3a

The short URL of the present article is: https://tvforumbd.com/640t


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান