শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

শাহরুখের সেন্স অব হিউমারের প্রশংসা

ফোরাম প্রতিবেদক / ৬০ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৬, ২০২৩
শাহরুখের সেন্স অব হিউমারের প্রশংসা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সদ্যই ঘোষিত হয়েছে ভারতের ৬৯তম জাতীয় পুরস্কার। তাই সোশ্যাল মিডিয়ায় বর্তমানে অন্যতম আলোচনার বিষয় কে কে পুরস্কার পেলেন। এরই মধ্যে ভাইরাল শাহরুখ খান ও বিদ্যা বালানের পুরস্কার প্রদান অনুষ্ঠানের একটি পুরোনো ভিডিও।

২০১৩ সালের আইফা অ্যাওয়ার্ডের ঘটনা এটি। ওই পুরস্কার প্রদান অনুষ্ঠানের ভিডিওই নতুন করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, শাহরুখকে বিদ্যা প্রশ্ন করছেন, এ পর্যন্ত কতগুলো পুরস্কার পেয়েছেন তিনি। আর এর মধ্যে কতগুলো অর্থের বিনিময়ে কেনা!

শাহরুখও বিদ্যার প্রশ্নের জবাব দিয়েছিলেন তাঁর স্বভাবসুলভ ঠাট্টার সুরে। তিনি বলেন, তাঁর পাওয়া পুরস্কারের সংখ্যা সম্ভবত ১৫৫টি। এর মধ্যে ১৫০টিই কেনা। কিং খানের এমন রসাত্মক কথায় হেসে ওঠেন আইফা অনুষ্ঠানে আমন্ত্রিতদের অনেকে। এই পুরোনো ভিডিও শেয়ার করে নেটিজেনদের অনেকেই শাহরুখের সেন্স অব হিউমারের প্রশংসা করেন।

উল্লেখ্য, এ বছর বলিউড কিং শাহরুখ খানের ছবি ‘পাঠান’ ছিল ব্লকবাস্টার হিট। বিশ্বব্যপী প্রায় ১০০০ কোটির ব্যবসা করে বলিউডের সবচেয়ে বেশি আয় করা ছবির তালিকায় এটি শীর্ষে। বর্তমানে ‘জওয়ান’ ছবি নিয়ে ব্যস্ত অভিনেতা। সেপ্টেম্বরেই মুক্তির কথা রয়েছে সিনেমাটির। দক্ষিণী নির্মাতা অ্যাটলি পরিচালিত ছবিতে কিং খানকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। তিনি ছাড়াও এই সিনেমায় রয়েছেন নয়নতারা এবং বিজয় সেতুপতির মতো তারকারা।

এদিকে বিদ্যাকে শেষ দেখা গিয়েছে ‘নিয়াত’ ছবিতে। এই সিনেমা দিয়ে ৪ বছর পর বড় পর্দায় দেখা যায় কাহানী খ্যাত এই অভিনেত্রীকে। প্রসঙ্গত, এখনও পর্যন্ত বিদ্যা ও শাহরুখকে কোনো ছবিতে একসঙ্গে দেখা যায়নি।

The short URL of the present article is: https://tvforumbd.com/o2gp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান