মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

শাহরুখের সহঅভিনেতা নিতেশ পাণ্ডে মারা গেছেন

ফোরাম প্রতিবেদক / ৬৯ জন দেখেছেন
আপডেট : মে ২৪, ২০২৩
শাহরুখের সহঅভিনেতা নিতেশ পাণ্ডে মারা গেছেন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড কিং শাহরুখ খানের সহঅভিনেতা নিতেশ পাণ্ডে মারা গেছেন। ভারতের মহারাষ্ট্রের নাসিক এলাকার একটি হোটেল থেকে এই অভিনেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, নিতেশের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর শ্যালক সিদ্ধার্থ নগর।

পুলিশ হোটেলকর্মী এবং নিতেশের কাছের লোকদের জিজ্ঞাসাবাদ করছে। তবে তাঁর মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে মারা গেছেন।

নিতেশের শ্যালক সিদ্ধার্থ বলেন, ‘আমার বোন অর্পিতার স্বামী নিতেশ মারা গেছেন। তিনি খুব প্রাণবন্ত ছিলেন। তাঁর মৃত্যুতে আমার বোন শোকে নির্বাক হয়ে গেছে।’

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, রূপালি গঙ্গোপাধ্যায়ের হিট টিভি শো ‘অনুপমা’য় ধীরাজ কাপুরের ভূমিকায় অভিনয়ের জন্য পরিচিত ছিলেন নীতেশ পাণ্ডে। ১৯৯০ সাল থেকে থিয়েটার জগতের সঙ্গে তিনি যুক্ত ছিলেন। ১৯৯৫ সালে ‘তেজস’ ছবিতে অভিনয় করেন তিনি। ছবিতে একজন গোয়েন্দা চরিত্রে অভিনয় করেন।

‘মঞ্জিলে আপানি’, ‘অস্তিত্ব… এক প্রেম কাহানি’, ‘সায়া’, ‘জুস্তজু’ এবং ‘দুর্গেশ নন্দিনি’র মতো ধারাবাহিকে কাজ করেছেন নিতেশ। বলিউডের জনপ্রিয় সিনেমা ‘ওম শান্তি ওম’-এ নিতেশ শাহরুখের সহকারি চরিত্রে অভিনয় করেছিলেন। এ ছাড়া ‘দাবাং’, ‘খোসলা কা ঘোশলা’ এবং ‘বাধাই দো’-এর মতো ছবিতেও কাজ করেছেন তিনি।

‘ড্রিম ক্যাসেল প্রোডাকশন’ নামে একটি স্বাধীন প্রোডাকশন হাউসও চালাতেন নীতেশ। প্রায় ২৫ বছর ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন এই অভিনেতা।

The short URL of the present article is: https://tvforumbd.com/jggj


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান