মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

শাহরুখের সঙ্গে কাজ করতে প্রস্তাব দিলেন নীল তারকা

ফোরাম প্রতিবেদক / ২৭৩ জন দেখেছেন
আপডেট : জুন ২৮, ২০২২
শাহরুখের সঙ্গে কাজ করতে প্রস্তাব দিলেন নীল তারকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হিন্দি সিনেমার জগতে পা দিয়ে নীল জগতে বিদায় জানিয়ে বেশ প্রশংসিত হয়েছেন সানি লিওন। তার দেখানো পথে অনেকেই হাঁটতে শুরু করেছেন। কিন্তু নীল জগতের তারকাদের পর্দায় গ্রহণ করাটা খুব সোজা নয়।

অভিষেকের পর থেকে বেশ কিছু সিনেমার পর বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে রইস সিনেমায় কাজ করে যেন বেশিই আপ্লুত হয়ে পড়েন সানি লিওন। এবার সানি লিওনের মতো শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন আরেক নীল তারকা। কেন্ড্রা লুস্ট নামের আমেরিকার জনপ্রিয় ওই পর্নস্টার নিজেই টুইট করে জানিয়েছেন এই ইচ্ছার কথা।

শাহরুখ খানের ‌‘ডন-থ্রি’ সিনেমা আসছে বলে শোনা যাচ্ছে। এই সিনেমা অভিনয়ের ইচ্ছা পোষণ করে টুইট করেছেন কেন্ড্রা। সম্প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন, তাকে যেন ‘ডন ৩’-এ নেয়া হয়। এর আগেও শাহরুখ খানের প্রতি তার আগ্রহের কথা জানিয়েছিলেন এই পর্ন-তারকা। তবে তিনি যে কিং খানের এমন ভক্ত, তাও আগে বলেননি।

সম্প্রতি ‘জওয়ান’-এর টিজার মুক্তির পর শাহরুখের বেশ প্রশংসা করেন তিনি। সেই থেকেই পর পর শাহরুখ খান সম্পর্কে নানা মন্তব্য করেছেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত এখানেই থেমে যাননি এই অভিনেত্রী। একদম খোলাখুলি ও সরাসরি প্রস্তাব দিয়েছেন শাহরুখের সঙ্গে কাজ করার।

‘ডন ৩’-তে তাকে নেয়ার জন্য অনুরোধ করেছেন তিনি। শুধু শাহরুখ নয়, পরিচালক ফারহান আখতারকেই ট্যুইট করে লিখেছেন এ কথা।

আগামীতে শাহরুখ খানের বেশ কয়েকটি ছবি মুক্তি পাচ্ছে। এরপরে ফারহান আখতারের সঙ্গে দুটি ছবির কাজ করতে চলেছেন তিনি। তার মধ্যে রয়েছে ‘ডন’ সিরিজের তিন নম্বর ছবিও। সে কথা ছড়িয়ে পড়তেই নিজের ইচ্ছার কথা জানিয়েছেন এই পর্ন-তারকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান