বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

শাহরুখের প্রশংসায় জনি লিভার

ফোরাম প্রতিবেদক / ২৭১ জন দেখেছেন
আপডেট : জুন ২৮, ২০২২
শাহরুখের প্রশংসায় জনি লিভার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

৩০ বছর আগে জন্ম হয়েছিল এক সুপারস্টারের। নাম শাহরুখ খান। তারপর আর সেই অর্থে কোনো সুপারস্টারকে পায়নি বলিউড। তিনি হাসলে দর্শকরা হেসেছে, তাঁর কষ্টে চোখে জল এসেছে লক্ষ লক্ষ ভক্তের। তাঁর টোল পড়া হাসির এক ঝলক দেখার জন‍্য বছরের পর বছর অপেক্ষা করেছেন ভক্তরা। আর একটা কথা না বললেই নয়। সেটা হল কিং খানের ঔদার্য, নম্র ও ভদ্র স্বভাব, যার প্রশংসা করেছেন বহু তারকা।

শাহরুখ খান হলেন যাকে বলে পারফেক্ট জেন্টলম‍্যান। তাঁর সমস্ত সহ অভিনেতা, অভিনেত্রী, এমনকি কলাকুশলীদেরও সমান সম্মান দেন বাদশা। মুখ বুজে সাহায‍্য করে যান সবার। একবার শাহরুখের সঙ্গে এমনি একটি অভিজ্ঞতা শেয়ার করেছিলেন প্রখ‍্যাত কৌতুক অভিনেতা জনি লিভার ।

কিং খানের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তার মধ‍্যে ‘বাদশা’ ছবির একটি ঘটনা এখনো মনে রেখে দিয়েছেন জনি। সে সময়ে ব‍্যক্তিগত জীবনে দোলাচলের মধ‍্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। তাঁর অসুস্থ বাবা হাসপাতালে ভর্তি ছিলেন। এক সাক্ষাৎকারে জনি বলেন, একদিন একটি কৌতুক দৃশ‍্যের শুট ছিল তাঁর। এদিকে সেদিনই তাঁর বাবার অস্ত্রোপচার হওয়ার কথা ছিল।

পেশাদারিত্ব দেখিয়ে ঠিকই সেটে এসেছিলেন জনি। শটের জন‍্য যখন প্রস্তুতি নিচ্ছেন তখনি তাঁর ঘরে এসে হাজির শাহরুখ। অভিনেতা এসে জিজ্ঞাসা করেছিলেন তাঁর বাবার শরীর স্বাস্থ‍্যের কথা। জনি চমকে গিয়েছিলেন কারণ বাবার অসুস্থতার ব‍্যাপারে তিনি সেটের কাউকেই কিছু জানাননি। তাহলে শাহরুখ জানলেন কীকরে?

পরিস্থিতি সামাল দিতে কথা ঘোরানোর চেষ্টা করেছিলেন জনি। কিন্তু কিং খান জানতেন, তাঁর বাবা অস্ত্রোপচার হচ্ছে। তাই তিনি জনিকে আশ্বস্ত করে বলেছিলেন, যেকোনো সাহায‍্য লাগলেই যেন তাঁকে জানানো হয়। এত বড় মাপের একজন তারকার এই আন্তরিক কথাগুলো মন ছুঁয়ে গিয়েছিল জনি লিভারের।

শাহরুখের সঙ্গে শেষবার ‘দিলওয়ালে’ ছবিতে অভিনয় করেছিলেন জনি লিভার। আগামীতে রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবিতে দেখা যাবে তাঁকে। অন‍্যদিকে শাহরুখের হাতে রয়েছে একগুচ্ছ ছবি যেগুলো আগামী বছরেই মুক্তি পাবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/1ldq


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান