মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

শাহরুখের আইকনিক পোজের বিশ্ব রেকর্ড

ফোরাম প্রতিবেদক / ৫৪ জন দেখেছেন
আপডেট : জুন ১২, ২০২৩
শাহরুখের আইকনিক পোজের বিশ্ব রেকর্ড
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফেরেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এ সিনেমা মুক্তির পর দর্শকদের ভালোবাসা যেমন কুড়িয়েছে, তেমনি বক্স অফিসে বাজিমাত করেছে। এবার গিনেজ বুক অব ওয়ার্ল্ডে রেকর্ডে নাম উঠালেন শাহরুখ-ভক্তরা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, আগামী ১৮ই জুন ‘পাঠান’ সিনেমার টেলিভিশন প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এ বিষয়টি উদযাপনের জন্য গত শনিবার শাহরুখের মান্নাতের বাড়ির সামনে হাজির হয়েছিলেন তার ভক্তরা।

এদিন ভক্তদের সঙ্গে দেখা করতে ব্যালকনিতে উপস্থিত হয়ে ‘পাঠান’ সিনেমার ‘ঝুমে জো পাঠান’ গানে পারফর্ম করেন শাহরুখ। এসময় তার সঙ্গে নাচেন ৩০০ ভক্ত। একসঙ্গে এতগুলো মানুষ শাহরুখের ‘আইকনিক পোজ’ দেওয়ার জন্য গিনেস বুক অব ওয়ার্ল্ডে রেকর্ড গড়েন। সেই মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমা। সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌর। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় মুক্তি পায় সিনেমাটি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমাটি প্রযোজনা করেছেন আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস।

The short URL of the present article is: https://tvforumbd.com/t1e3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান