মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

শারীরিক অবস্থা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ সাবিনা ইয়সমিনের

বিনোদন প্রতিবেদক / ২৪ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২৪
ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন সিঙ্গাপুরে চিকিৎসাধীন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী গানের পাখিখ্যাত সাবিনা ইয়াসমিন ‘ফের ক্যানসারে আক্রান্ত হয়েছেন’ এমন একটি খবর সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এটি নিয়ে তৈরি হয়েছে নানা বিভ্রান্তি। সাবিনা ইয়াসমিন সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকায় বিষয়টি নিয়ে আরও ধোঁয়াশার সৃষ্টি হয়। এবার এ বিষয়ে মুখ খুলেছেন সাবিনা ইয়াসমিন নিজে।

এক অডিও বার্তায় সাবিনা ইয়াসমিন জানান, নিয়মিত চেকাপের জন্য বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন রয়েছেন তিনি। অডিওবার্তায় নিজের শারীরিক অবস্থা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করেছেন সাবিনা ইয়সমিন।

অডিও বার্তায় সাবিনা ইয়াসমিন বলেন, ‘আমি আপনাদের সাবিনা ইয়াসমিন। আমার ভক্ত শুভাকাঙ্ক্ষীদের কিছু কথা বলতে চাই। আপনারা জানেন, ২০০৭ সালে আমার অসুস্থতার কথা। তারপর থেকে প্রতিবছর নিয়মিত চেকাপের জন্য সিঙ্গাপুর যেতে হয়। এবারও ব্যতিক্রম হয়নি৷ তবে এবার চেকাপে এসে আমার দাঁতের একটা সমস্যা দেখা যায়। চিকিৎসক আমাকে সেটা রিমুভ করতে বলেন। তারই প্রেক্ষিতে গত ৭ ফেব্রুয়ারি ছোট একটা সার্জারির মাধ্যমে তা সম্পন্ন হয়।’

অসংখ্য কালজয়ী গানের এই শিল্পী বলেন, ‘ডাক্তারের সাথে আমার পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট মার্চের ১৫ তারিখে৷ ততদিন পর্যন্ত আমি চিকিৎসকের পর্যবেক্ষণেই থাকব। অ্যাপয়েন্টমেন্টের পর চিকিৎসক যেভাবে বলবেন, সেভাবেই চলব। তারপরই আপনাদের দোয়ায় দেশে ফিরে আসব ইনশাআল্লাহ।’

এ সময় সকলের প্রতি অনুরোধ জানিয়ে সাবিনা ইয়াসমিন বলেন, সবার প্রতি অনুরোধ, অযথা কেউ বিভ্রান্তিমূলক তথ্য ছড়াবেন না। যা আমার ভক্তদের জন্য কষ্টের কারণ হয়।

পাঁচ দশকেরও বেশি সময় ধরে গানের ভুবনে বিচরণ করছেন সাবিনা ইয়াসমিন। বাংলাদেশের ইতিহাসে একমাত্র রুনা লায়লা ছাড়া তার সমকক্ষ হয়ে কেউ এত লম্বা সময় আধিপত্য বজায় রাখতে পারেননি। মরমী শিল্পী আব্দুল আলীম থেকে শুরু করে একালের উঠতি গায়কদের সঙ্গেও তিনি একের পর এক গান গেয়েছেন। সুযোগ পেয়েছেন উপমহাদেশের বরেণ্য সুরকার আর ডি বর্মণের সুরে গান গাওয়ার। উপমহাদেশের বিখ্যাত দুই কণ্ঠশিল্পী কিশোর কুমার ও মান্না দে’র সঙ্গেও গান গেয়েছেন সাবিনা ইয়াসমিন।

The short URL of the present article is: https://tvforumbd.com/2vlq


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান