বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

শানায়া কাপুরকে বলিউডে লঞ্চ করছেন করন

ফোরাম প্রতিবেদক / ২৩৭ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২২
শানায়া কাপুরকে বলিউডে লঞ্চ করছেন করন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ছেলেমেয়েদের বলিউডে লঞ্চ করানোর জন‍্য তারকা বাবা মায়েদের বরাবরের ভরসা করন জোহর। আলিয়া ভাট, বরুন ধাওয়ান থেকে শুরু করে অনন‍্যা পাণ্ডে, জাহ্নবী কাপুরকেও লঞ্চ করেছেন তিনি। যদিও এ জন‍্য ‘নেপোটিজম কিং’ আখ‍্যাও পেয়েছেন তিনি। নেটনাগরিকদের তুমুল ক্ষোভের মুখেও পড়তে হয়েছে। কিন্তু করন শোধরাননি আর ভবিষ‍্যতেও তাঁর শোধরানোর কোনো লক্ষণই নেই।

ফোবানা এ্যাওয়ার্ড ২০২২ পেলেন এনআরবি টিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু

বলিউডের তরুণ প্রজন্মের তিন জনপ্রিয় তারকা সন্তান অনন‍্যা পাণ্ডে, সুহানা খান এবং শানায়া কাপুরের মধ‍্যে প্রথম জনের ডেবিউ হয়েছে করনের হাত ধরে। তিনজন একে অপরের প্রিয় বান্ধবী হলেও দলছুট হয়ে সুহানা ডেবিউ করতে চলেছেন পরিচালক জোয়া আখতারের ছবি দিয়ে। তবে শানায়াকে হাতছাড়া করেননি করন।

নেপোটিজমের ধারা বজায় রেখে সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে শানায়া খুব শীঘ্রই পা রাখছেন বলিউডে। চলতি বছরের শুরুর দিকে নিজেই ছবির পোস্টার শেয়ার করে সুখবর দিয়েছিলেন করন। ছবির নাম ‘বেধড়ক’। ধর্মা প্রোডাকশনসের প্রযোজনায় ছবির পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান।

নিপুণের ‘বীরত্ব’ যৌনকর্মীতে

একা শানায়া নয়, এই ছবির হাত ধরেই অভিনয়ে আসছেন লক্ষ‍্য লালওয়ানি ও গুরফতেহ পীরজাদা। ছবিতে শানায়ার চরিত্রের নাম নিম্রিত। লক্ষ‍্যের প্রথমে অভিষেক করার কথা ছিল জাহ্নবী ও কার্তিক আরিয়ানের বিপরীতে ‘দোস্তানা ২’ ছবির হাত ধরে। কিন্তু করনের সঙ্গে কার্তিকের বিবাদের কারণে বন্ধ হয়ে যায় ছবির শুটিং।

মাঝে শোনা গিয়েছিল, বেধড়ক ছবির শুটিংও নাকি কোনো কারণে বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু সম্প্রতি সঞ্জয় কাপুর গুজব উড়িয়ে নিশ্চিত করেছেন, ছবির শুটিং খুব শীঘ্রই শুরু হবে। তাঁর কথায়, চলতি বছরের শেষে বা আগামী বছরের শুরুতেই ডেবিউ ছবির শুটিং শুরু করবেন মেয়ে শানায়া।

ঢাকায় পোশাকের ব্যবসা শুরু করছেন সালমান খান

বেধড়ক ছবিতে লক্ষ‍্যের চরিত্রের নাম করন। অন‍্যদিকে গুরফতেহ পীরজাদাকে দেখা যাবে অঙ্গদের চরিত্রে। করন জোহরের ঘোষনা থেকে জানা যাচ্ছে, প্রেম, সংঘর্ষ, বিরহের মিশেলে আরো একটি বলিউডি ছবি উপহার দিতে চলেছেন তিন অভিনেতা অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/prcn


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান