সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

শাকিরার নতুন গানে ইউটিউবে রেকর্ড

ফোরাম প্রতিবেদক / ১০৭ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ১৫, ২০২৩
শাকিরার নতুন গানে ইউটিউবে রেকর্ড
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সম্প্রতি মুক্তি পেয়েছে বিখ্যাত পপতারকা ও জনপ্রিয় কলম্বিয়ান সংগীতশিল্পী শাকিরার একটি মিউজিক ভিডিও। গানটি মুক্তির মাত্র একদিনের মাঝেই ইউটিউবে গড়েছে রেকর্ড। ইউটিউবে প্রথমবারের মতো কোনো লাতিন গান ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৬৩ মিলিয়ন ভিউ হয়েছে! তবে গানটি এতবার ভিউ হওয়ার পেছনে অবশ্য ভিন্ন একটি কারণও রয়েছে বলে মত অনেকের।

ভক্তরা ধারণা করছেন, গানটি মূলত শাকিরার প্রাক্তন প্রেমিক জেরার্ড পিকেকে উদ্দেশ্য করে লেখা হয়েছে। কেননা গানের যে কথা, তাতে পিকের সাথে এই সংগীতশিল্পীর বর্তমান ব্যক্তিগত সম্পর্কের অনেকটা মিল রয়েছে।

দীর্ঘ এক দশকেরও বেশি সময় একসঙ্গে থাকার পর গত বছরের জুনে বিচ্ছেদ ঘটে স্পেন ও বার্সেলোনার ফুটবলার পিকে এবং পপ তারকা শাকিরার। এরপর নানা সময়ে লেখায়, কথায় নিজের বিচ্ছেদের ক্ষত প্রকাশ করেছেন শাকিরা। একইভাবে এবার নিজের নতুন গানে প্রাক্তন প্রেমিককে তিনি জবাব দিয়েছেন বলেই ধারণা করা হচ্ছে।

শাকিরার নতুন গানের অসাধারণ সব কথা হৃদয় ছুঁয়েছে ভক্তদের। যদিও গানটির কোথাও সরাসরি পিকের নাম উল্লেখ করেননি শাকিরা। তবে সবচেয়ে বেশি আকর্ষণ কেড়েছে গানের একটি অংশ যেখানে সম্পর্কের টানাপোড়েন বোঝাতে ঘড়ি ও গাড়ির ব্র্যান্ডকে রূপক অর্থে এনেছেন শাকিরা। স্প্যানিশ ভাষায় গানটির ঐ অংশের বাংলা অর্থ দাঁড়ায়, ‘তুমি টুইঙ্গোর (রেনো) জায়গায় ঘরে ফেরারি এনেছ, তুমি ক্যাসিও ছেড়ে রোলেক্স কিনেছ।’

The short URL of the present article is: https://tvforumbd.com/mcex


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান