মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

শাকিব খানের মামলায় প্রযোজক রহমত উল্লাহর জামিন

ফোরাম প্রতিবেদক / ৫১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৬, ২০২৩
শাকিব খানের মামলায় প্রযোজক রহমত উল্লাহর জামিন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক শাকিব খানের কাছে চাঁদা দাবি ও তাকে হত্যার হুমকির অভিযোগ করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন প্রযোজক রহমত উল্লাহ।

বুধবার (২৬ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে তিনি আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন। আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন। এরপর মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় তা বদলির আদেশ দেন আদালত।

তবে শাকিব খান অসুস্থজনিত কারণে এদিন আদালতে হাজির হতে পারেনি। এজন্য তার আইনজীবী সময়ের আবেদন করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করেন।

শাকিব খানের আইনজীবী খায়রুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

গত ২৩ মার্চ দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে শাকিব খান বাদী হয়ে রহমত উল্লাহ নামে এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামি রহমত উল্লাহকে ২৬ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেন।

গত ২৭ মার্চ টেলিভিশনে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেওয়ায় অভিযোগে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে চিত্রনায়ক শাকিব খান আরও একটি মামলা করেন।

ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াত এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ৬ জুন পিবিআইকে তদন্ত করে প্রতিবেন দাখিলের জন্য নির্দেশ দেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/sov1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান