সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

শাকিবের নতুন নায়িকা মিমি চক্রবর্তী

বিনোদন প্রতিবেদক / ৪০ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২০, ২০২৪
শাকিবের নতুন নায়িকা মিমি চক্রবর্তী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢালিউড সুপারস্টার শাকিব খান একের পর এক ধামাকা সব খবর দিয়ে যাচ্ছেন। কাজ করছেন মার্কিনসহ বলিউডের নায়িকাদের সঙ্গে। আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে এই নায়কের ‘তুফান’ সিনেমাটি। সিনেমার এই ঘোষণা আগে আসলেও এই সিনেমায় শাকিবের নায়িকা কে হচ্ছেন তা প্রকাশ করা হয়নি।

তবে গুঞ্জন শোনা যাচ্ছে, কলকাতার মিমি চক্রবর্তী হচ্ছেন শাকিবের ‘তুফান’ সিনেমার নায়িকা। প্রথমবার মতো শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা রায়হান রাফী।

ঘনিষ্ট সূত্রে জানা গেছে, ‘তুফান’ সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। আগামী মার্চে ভারতের রামুজিতে শুরু হবে সিনেমার শুটিং।

এর আগে, রামোজি ফিল্ম সিটিতে সিনেমার জন্য বিশাল চারটি সে তৈরি হয়েছে বলে জানান নির্মাতা। সেই সেটে তুলে ধরা হবে নব্বইয়ের দশকের বাংলাদেশকে। ছবিতে দেখা যাবে নব্বইয়ের দশকের গাড়ি, রেল, এমনকি রাস্তাঘাটও।

এ বিষয়ে রায়হান রাফী বলেন, ‘বাংলাদেশে এর আগে কোনো সিনেমার এত বড় সেট নির্মিত হয়েছে বলে আমার জানা নেই। নব্বইয়ের দশকের বড় বড় তিনটি শহর পর্দায় তুলে আনব। দেখাব সেখানে ঘটে যাওয়া নানা ঘটনা। সেটটি নির্মাণ করতে অন্তত দুই মাস সময় লাগবে। প্রতিদিন প্রায় ১০০ মানুষ সেট নির্মাণের কাজে আছেন। ’

‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। তবে নায়িকা ইস্যুতে এ তিন প্রযোজনা প্রতিষ্ঠানের কেউই এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি।

The short URL of the present article is: https://tvforumbd.com/6p1u


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান