শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

শাকিবের গোপন তথ্য ফাঁস করলেন বুবলী

ফোরাম প্রতিবেদক / ৫৪ জন দেখেছেন
আপডেট : মে ১৮, ২০২৩
ভেঙে গেছে শাকিব-বুবলির সংসার, শিগগিরই ঘোষণা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢালিউড তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলীর ব্যক্তিগত বিষয় বর্তমানে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। কয়েকদিন গণমাধ্যমে সাক্ষাৎকারে একে অপরের বিরুদ্ধে অভিযোগ তোলেন। এতে বোঝা যায় তাদের সম্পর্কে চিড় ধরেছে। যদিও বেশ লম্বা সময় আগে থেকেই শাকিব-বুবলীর মান-অভিমান শুরু হয়। তারা দাম্পত্য কলহের জেরে সংবাদের শিরোনামে এসেছিলেন বারংবার।

এদিকে নতুন ‘প্রিয়তমা’ সিনেমাটিতে কাজ করতে চলেছেন শাকিব খান। এই সিনেমায় জুটি বেঁধে কাজ করার কথা ছিল শবনম বুবলীরও। তবে বুবলীর জায়গায় স্থান করে নিলেন কলকাতার অভিনেত্রী ইথিকা পাল।

সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন চিত্রনায়িকা বুবলী। সেখানে উঠে এসেছে সমসাময়িক আলোচিত বিষয়গুলো। এই আলোচনায় শাকিবের শুরু হওয়া হিমেল আশরাফ পরিচালিত সিনেমা ‘প্রিয়তমা’র বিষয়ে বুবলীর কাছে জানতে চাওয়া হয়।

সিনেমাটি অভিনয় করা না করা নিয়ে বুবলী বুলেন, ‘কীসের প্রিয়তমা? এই প্রিয়তমা নিয়ে তো আমি কোনো কথাই বলিনি বা বলছি না। উনি নিজেই তো কদিন পর পর আমাকে নিয়ে আবোলতাবোল ভুলভাল বকছেন। আপনারা খেয়াল করলেই বুঝতে পারবেন। নাকি প্রিয়তমা সিনেমা নিয়ে কথা বলছি না দেখে তার খারাপ লাগছে?’

তিনি আরও বলেন, ‘এই সিনেমা নিয়ে পাঁচ বছর আগে যখন পরিচালক কথা বলেছেন, ফাইনাল করেছেন এবং সিনেমার নাম প্রিয়তমাটাও সেই সময় ঠিক করেছেন। সেখান থেকে কোনো কারণে হয়ে ওঠেনি আমার কাজ করা, তারা যেটা ভালো ভেবেছেন করেছেন। তারপরও কেন আমাকে নিয়ে বারবার টানছে এসবে? আমি তো কিছু বলছি না। ’

The short URL of the present article is: https://tvforumbd.com/evfl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান