বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

শাকিবকে কঠিন হুমকি দিলেন ডিপজল

ফোরাম প্রতিবেদক / ১৩৪ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৩, ২০২২
শাকিবকে কঠিন হুমকি দিলেন ডিপজল
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

শাকিব খানের সন্তান ইস্যুতে আবারও সরগরম ঢাকাই চলচ্চিত্রাঙ্গন। এর আগে অপু বিশ্বাসের সন্তান নিয়ে শোরগোল উঠেছিল এবার বুবলীর গর্ভের সন্তান নিয়ে শোরগোল। অপু ও বুবলীর সন্তান নিয়ে যখন আলোচনা তুমুল পর্যায়ে, তখন সামনে এসেছে শাকিবের আরও একটি সন্তানের সন্ধান। যেটা আরেক নায়িকা রাত্রির গর্ভের।

এই তিন স্ত্রী ও তিন সন্তান ঘিরে শাকিব খানকে ঘিরে চলছে সমালোচনার ঝড়। সেই ঝড়ের মধ্যে কঠিন হুমকি দিয়েছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

তবে কি শাকিবের জন্যই পূজার এই পোস্ট!

রবিবার (২ অক্টোবর) গণমাধ্যমে ডিপজল বলেন, এসব বাজে চিন্তা বাদ দিয়ে তিন জনকেই সেটেল করে দিক শাকিব। নাহলে শাকিবের দেশ ছেড়ে চলে যাওয়া উচিত।

অপু বুবলীর ঘরের দুই সন্তান জয় ও বীরকে মেনে নিলেও রাত্রির সন্তানকে কখনোই স্বীকৃতি দেননি শাকিব। এ প্রসঙ্গে অভিনেতা ডিপজল বলেন, ইসলামে তো চারটা বিয়ের বিধান আছে। শাকিব শুনছি ৩টা করেছে। বিয়ে করেছে তাতে কিছু আসে যায় না। তবে আমার মনে হয় তিনজনকেই শেলটার দেয়া উচিত। এটা নিয়ে আর কোনো বিতর্ক বা বাড়াবাড়ি যেনো না হয়।

ডিপজল বলেন, এসব বাজে লাইন, বাজে চিন্তা ফেলে সবাই নিয়ে ঘর সংসার করুক। ৩টা হোক ২টা হোক তাদের ফ্ল্যাট দিয়ে সেটআপ করা ভালো। না হলে শাকিব এই দেশ ছেড়ে চলে যাক। কারণ এ মেয়েগুলো কী করবে? একটা বাচ্চা পালন করা তো সহজ কথা নয়। একটা হাতি পালা ও একটা সন্তান পালা সমান।

তারকাদের কর্মকাণ্ড নিয়ে ডিপজল বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই ডুবে গেছে। এদের কারণে আরও যাবে। যেহেতু নিজের পায়ে নিজে কুড়াল মেরেছে, আমাদের বলার কিছু নেই। ইসলামে ৪টা বিয়ে করা অনুমতি আছে। সে যদি সবাইকে নিয়ে থাকতে পারে তাহলে থাকুক। কিন্তু আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিকে যাতে আর না ডোবায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/mlb5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান