মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

শাওন চৌধুরী’র অনবদ্য লাইভ টিভি সংগীতানুষ্ঠান

ফোরাম প্রতিবেদক / ৩৪২ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৪, ২০২২
শাওন চৌধুরী’র অনবদ্য লাইভ টিভি সংগীতানুষ্ঠান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গত ৩১ জুলাই কানাডার এন.আর.বি টেলিভিশন চ্যানেলে অনুষ্ঠিত হলো খ্যাতিমান সঙ্গীত শিল্পী শাওন চৌধুরীর বিশেষ লাইভ সংগীতানুষ্ঠান। কানাডার সময় রাত ১০.৩০ হতে রাত ১২.৩০ পর্যন্ত অনুষ্ঠিত দু’ঘন্টার এই বিশেষ অনুষ্ঠানে শাওন চৌধুরী বিভিন্ন ঘরানার সংগীত পরিবেশন করেন যার মধ্যে ছিল রবীন্দ্রসঙ্গীত, আধুনিক, পুরনো দিনের গান, নজরুল সঙ্গীত, ফিল্ম সঙ, গজল ইত্যাদি।

এক অনুষ্ঠানে একজন শিল্পীর এত বিচিত্র ঘরানার সংগীত পরিবেশন নিঃসন্দেহে একটি বিরল ঘটনা। শাওন চৌধুরী তার বিরল সংগীত প্রতিভার সুস্পষ্ট ছাপ রাখলেন এই অনুষ্ঠানের মধ্য দিয়ে। অনুষ্ঠানটি দেশ বিদেশের অগণিত দর্শক-শ্রোতা উপভোগ করেছেন। অনুষ্ঠানে শিল্পী নিজের মৌলিক আধুনিক গানসহ উপমহাদেশের অনেক কিংবদন্তি শিল্পীর গান পরিবেশন করেন। তার পরিবেশিত প্রতিটি গান দর্শক-শ্রোতার মন কেড়ে নেয়। দেশ বিদেশের শ্রোতারা মুগ্ধ হয়ে তার গান উপভোগ করেন। অনুষ্ঠান সম্মন্ধে অনুভূতি প্রকাশ করতে গিয়ে শাওন চৌধুরী বলেন-” কানাডা, আমেরিকা সহ বিভিন্ন দেশের অগণিত দর্শক শ্রোতার ভালোবাসা আমার শিল্পী জীবনে এক অনির্বচনীয় অনুভূতির জন্ম দিয়েছে। ”

অনুষ্ঠানটির সার্বিক আয়োজনে ছিলেন আর্টিস্ট শ্যামল বসাক, পরিচালনা করেছেন স্বপ্না দাস এবং সঞ্চালনা করেন তাবাস্সুম প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, ইতোপূর্বেও শাওন চৌধুরীর গান ভারত, নেপাল, মালদ্বীপ এবং ইংল্যান্ডের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হয়েছে। ‘ ওয়ার্ল্ড মাষ্টার ‘ খেতাবে ভূষিত এই শিল্পী আন্তর্জাতিক স্বীকৃতি প্রাপ্ত একজন শুদ্ধ ধারার সংগীত শিল্পী।

The short URL of the present article is: https://tvforumbd.com/txee


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান