বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

শপথ নিলেন মৌসুমী-আলী রাজ, নিপুণকে বরণ করলেন ডিপজল

ফোরাম প্রতিবেদক / ৭৬ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৮, ২০২২
শপথ নিলেন মৌসুমী-আলী রাজ, নিপুণকে বরণ করলেন ডিপজল
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দীর্ঘ ৯ মাস পরে আনুষ্ঠানিকভাবে শপথগ্রহণ করলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা আলী রাজ।

রোববার (২৭ নভেম্বর) বিকেলে এফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে মৌসুমী ও আলী রাজকে শপথবাক্য পাঠ করান সংগঠনের সভাপতি ইলিয়াস কাঞ্চন। তবে এই সময় একই প্যানেল থেকে নির্বাচিত অভিনেতা ডিপজল ও রুবেলও উপস্থিত ছিলেন।

জানা গেছে, এদিন সমিতির কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সেখানে নেতৃত্ব দেন সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ। বৈঠকে অংশ নেয়ার জন্য মিশা-জায়েদ প্যানেল থেকে জয়ীদের চিঠি দেয়া হয়। তাতে সাড়াও দেন সহ-সভাপতি ডিপজল ও রুবেল। তারা জানান, আদালত যেহেতু রায় দিয়েছে, এ কারণে নিপুণকে অফিশিয়ালি বরণ করেছেন।

এদিন সভায় দুই প্যানেল থেকে নির্বাচিত অভিনেতা রিয়াজ, সাইমন, ইমন, জয় চৌধুরী, অঞ্জনা, কেয়া, জাদু আজাদ, আরমান, জেসমিন, নাদির খান ও শাহনূরসহ অনেকেই উপস্থিত ছিলেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আজ সাধারণ সভা ছিল। সেখানে মৌসুমী আপু ও আলী রাজ ভাই কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে শপথগ্রহণ করেন।

এছাড়া শিল্পী সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ইমন জানিয়েছেন, মৌসুমী আপু শপথ নিয়েছেন আজ। আর ডিপজল ভাই, রুবেল ভাইসহ নির্বাচিত সব শিল্পী সমিতিতে এসেছিলেন। তারা সবাই বরণ করে নিয়েছেন নিপুণকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/uuo7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান