মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

শপথ নিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিতরা

বিনোদন ডেস্ক / ২১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৩, ২০২৪
শপথ নিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিতরা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে নতুন সভাপতি হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের সফল সভাপতি মিশা সওদাগর। এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ২০২৪-২৬’র নবনির্বাচিত কমিটি শপথ নিলেন আজ (২৩ এপ্রিল)।

বিএফডিসিতে বিকেল সাড়ে ৫টায় সভাপতি মিশা সওদাগরের নেতৃত্বে শপথ গ্রহণ করেন বাকি সদস্যরা। এর আগে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু মিশাকে শপথবাক্য পাঠ করান।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন হয়েছে শুক্রবার (১৯ এপ্রিল) । নির্বাচনের দিন সকাল নয়টায় শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয়েছে বিকেল পাঁচটায়। নির্বাচন ভোট দেয়ার জন্য সকাল থেকেই বিএফডিসি প্রাঙ্গণে বসেছিল তারকাদের মেলা। শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর পেয়েছেন ২৬৫ ভোট। নিকটতম প্রার্থী মাহমুদ কলি পেয়েছেন ১৭০ ভোট। সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ২২৫ ভোট। একই পদে ২০৯ ভোট পেয়েছেন নিপুণ আক্তার। মাত্র ১৭ ভোটে পরাজিত হয়েছেন গতবারের এই সাধারণ সম্পাদক।

এ ছাড়া সহ-সভাপতি পদে ডি এ তায়েব (২৩৪) ও মাসুম পারভেজ রুবেল (২৩১, সহ-সাধারণ সম্পাদক পদে আরমান (২৩৭), সাংগঠনিক সম্পাদক পদে জয় চৌধুরী (২৫৫), আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক পদে আলেকজান্ডার বো (২৯৬), দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর (২৪৫), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন হাসান ইমন (২৩৫) ও কোষাধ্যক্ষ কমল (২৩১) জয়ী হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে মিশা-ডিপজল পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন ৯ জন। তারা হলেন সুচরিতা (২২৮), রোজিনা (২৪৩), আলীরাজ (২৩৯), সুব্রত, দিলারা ইয়াসমিন (২১৮), শাহনূর (২৪৫), নানা শাহ (২১০), রত্না কবির (২৬৩) ও চুন্নু (২৪৮)। অন্যদিকে কলি-নিপুণ পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন রিয়ানা পারভিন পলি (২২০) ও সনি রহমান (২৩০)।

The short URL of the present article is: https://tvforumbd.com/5aqb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান