শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

লাল শাড়িতে নববর্ষের রং ছড়িয়েছে অপু

ফোরাম প্রতিবেদক / ৫৭ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৪, ২০২৩
লাল শাড়িতে নববর্ষের রং ছড়িয়েছে অপু
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন ডেস্ক: আজ পহেলা বৈশাখ। জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’তে নববর্ষের রং ছড়িয়ে দিয়ে উৎসবে মেতে উঠেছে। প্রতিটি বাংলাভাষীর হৃদয়ে উৎসবের এই রং লেগেছে ও। যার ঝলক দেখা গেছে সিনেমাটির মুক্তি পাওয়া প্রথম গানে।

গত মঙ্গলবার (১১ এপ্রিল) ‘লাল শাড়ি’ ছবির প্রথম গান ‘রঙে রঙে সঙে সঙে’ উন্মুক্ত করা হয়েছে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে। পুরো গানজুড়ে ফুটে উঠেছে পয়লা বৈশাখের উৎসব-আনন্দ আমেজ।

গানটিতে বাঙালি নারীর বেশে রং-বেরঙের শাড়ি এবং মানানসই সাজে নেচেছেন অপু বিশ্বাস। তার সঙ্গে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এছাড়া ছবিটির আরেক জুটি সুমিত সেনগুপ্ত ও দিলরুবা দোয়েলকেও দেখা গেছে সমানতালে নাচতে।

‘লাল শাড়ি’ ছবির গল্প গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী তাঁতশিল্পকে ঘিরে। তাই বাঙালির চিরচেনা ঐতিহ্য-সংস্কৃতির অনুষঙ্গ হিসেবে বৈশাখী গানটি জায়গা করে নিয়েছে।

‘রঙে রঙে সঙে সঙে’ গানটি লিখেছেন ছবির নির্মাতা বন্ধন বিশ্বাস। সুর-সংগীত করেছেন ইমন সাহা। এতে কণ্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার, রাবেয়া সেতু, রাসেল মৃধা ও জেসি মোশাররফ। নৃত্য পরিচালনায় ছিলেন হাবিবুর রহমান হাবিব।

প্রসঙ্গত, ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে অপুর ‘লাল শাড়ি’। তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় চলচ্চিত্র’-এর সর্বপ্রথম নিবেদন এই ছবি। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী, বড়দা মিঠু, সুব্রত, রেবেকা রউফ প্রমুখ।

The short URL of the present article is: https://tvforumbd.com/ca8z


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান