মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

লাল বিকিনিতে পুলের জলে আগুন লাগালেন রোশনি

ফোরাম প্রতিবেদক / ২৮০ জন দেখেছেন
আপডেট : জুলাই ৬, ২০২২
লাল বিকিনিতে পুলের জলে আগুন লাগালেন রোশনি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জগদম্বাকে এত তাড়াতাড়ি কেউই ভুলে যাননি নিশ্চয়ই। করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে রাণীমার ছোট মেয়ে জগদম্বার বড় বেলার চরিত্রে অভিনয় করেছিলেন রোশনি ভট্টাচার্য। দীর্ঘ দিন ধরে দক্ষতার সঙ্গে জগদম্বা চরিত্রটিকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন তিনি। তবে সিরিয়ালটি শেষ হওয়ার মাস কয়েক আগে বেরিয়ে আসেন রোশনি।

নতুন জীবন শুরু করার জন‍্য কিছুদিন অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু বাগদান সারা হয়ে গেলেও সামাজিক বিয়েটা করে ওঠা হয়নি রোশনির। সাত পাক কবে ঘুরবেন সেটিও জানাননি অভিনেত্রী। তবে এই আধা আইবুড়ো ব‍্যাপারটা বেশ উপভোগ করছেন তিনি। তাঁর সোশ‍্যাল মিডিয়া পোস্টগুলিই বড় প্রমাণ।

আপাতত তিনি সিঙ্গাপুর ভ্রমণে ব‍্যস্ত। সঙ্গী স্বামী তূর্য সেন। সেখানে পৌ‌ঁছে ইস্তক সোশ‍্যাল মিডিয়ায় টুকটাক ছবি শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। কখনো ফুলের রাজ‍্যে তূর্যকে জড়িয়ে ধরে পোজ দিচ্ছেন, আবার কখনো লোভনীয় সি ফুডের জগতে হারিয়ে যাচ্ছেন। তবে নেটিজেনদের নজর কেড়েছে রোশনির সাম্প্রতিক পোস্ট।

লাল বিকিনিতে সুইমিং পুলের জলে যেন আগুন লাগিয়েছেন রোশনি। নীল জলের মাঝে নানান অঙ্গভঙ্গিমা করে পোজ দিয়েছেন ক‍্যামেরার লেন্সের সামনে। অনুরাগীদের মনেও উঠেছে ঝড়। তার প্রকাশ কমেন্ট বক্সে। রোশনির প্রশংসায় পঞ্চমুখ নেটনাগরিকরা। অনেকে আবার পুরনো জগদম্বাকে মনে করে বিষম খেয়েছেন।

এখন অবশ‍্য রোশনি পরিচিত রোহিণী নামে। স্টার জলসার ‘গোধূলি আলাপ’এ অভিনয় করছেন তিনি। পাশাপাশি বড়পর্দাতেও দেখা যাবে রোশনিকে। সৃজিত মুখোপাধ‍্যায় পরিচালিত ‘অতি উত্তম’ ছবিতে তিনিই নায়িকা।

এর আগে রোশনি জানিয়েছিলেন, তাঁদের আইনি বিয়ের পরেই এক অঘটন ঘটে যায় রোশনি তূর্যর পরিবারে। আচমকা প্রয়াত হন অভিনেত্রীর শ্বশুরমশাই। হঠাৎ এই অঘটনে শুভকাজ করা সম্ভব নয়। তাই এক বছরের জন‍্য আনুষ্ঠানিক বিয়েটা পিছিয়ে গিয়েছে রোশনি ও তূর্যর।

The short URL of the present article is: https://tvforumbd.com/gh3c


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান