সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

লন্ডনে ছেলের জন্ম দিলেন সোনাম?

ফোরাম প্রতিবেদক / ২০৭ জন দেখেছেন
আপডেট : জুলাই ১১, ২০২২
লন্ডনে ছেলের জন্ম দিলেন সোনাম?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হাসপাতালের শয্যায় ছেলে কোলে সোনাম! মুখে পরিতৃপ্তির হাসি অভিনেত্রীর। ফুটফুটে সদ্যোজাত তাঁর বুকের উপর, যেন জীবনের ঘ্রাণ নিচ্ছে। নিমেষে ছবি ছড়িয়ে পড়ল সর্বত্র। সবাই মন দিয়ে দেখছেন আর ভাবছেন, এরই মধ্যে সন্তান প্রসব করে ফেললেন অন্তঃসত্ত্বা সোনম? মার্চ থেকে জুলাই, ক’মাস হল? নানা জল্পনার মাঝে ঘুরপাক খাচ্ছিল আরও একটা প্রশ্ন। এত দিন ধরে এত মুহূর্ত ভাগ করলেন, আর শেষ বেলায় কিছুই জানালেন না আনন্দ অহুজা আর সোনম? তা-ও কি হয়?

তবে খোঁজখবর করে জানা গেল, ঘটনা সত্যি নয়। এখনও সোনামের সন্তান পৃথিবীর আলো দেখেনি। ছবিটি কেউ রসিকতা করে বানিয়েছেন। ভক্তদের বিভ্রান্ত করাই ছিল উদ্দেশ্য। ছবিতে কাঁচি চালিয়ে সোনামের উপর শিশুটিকে নিখুঁত ভাবে যোগ করা হয়েছে।

সংবাদ সংস্থার খবর, এখনও লন্ডনের বাড়িতে আসন্নপ্রসবা সোনাম তাঁর নিজের রুটিনেই রয়েছেন। কিছু দিন আগে লন্ডনে অ্যাডেলের সঙ্গীতানুষ্ঠানে দেখা গেছে আনন্দ-সোনামকে। স্বামীর কাঁধে ভর দিয়ে মুগ্ধ হয়ে ব্রিটিশ তারকার গান শুনছিলেন ‘দিল্লি ৬’-এর নায়িকা। হাত রেখেছিলেন স্ফীতোদরে। জীবনের মধুরতম অধ্যায় দারুণ ভাবে উপভোগ করছেন অহুজা দম্পতি। সন্তানের আগমনের দিন ক্রমশই কাছে আসছে। সেই ফাঁকেই নকল ছবি ফাঁস করে ছোট্ট রসিকতা করে নিলেন কেউ বা কারা!

The short URL of the present article is: https://tvforumbd.com/2soe


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান