সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

রেফারি লাহোজকে নিয়ে মেসির কৌশলী উত্তর

ফোরাম প্রতিবেদক / ৭৭ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১০, ২০২২
রেফারি লাহোজকে নিয়ে মেসির কৌশলী উত্তর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আর্জেন্টিনা ও নেদারল্যান্ডসের মধ্যকার ম্যাচ পরিচালনা দায়িত্ব পেয়েছিলেন মাতেউ লাহোজ। স্প্যানিশ লা লিগ থেকেই লাহোজের সঙ্গে মেসির ‘খারাপ’ সম্পর্ক।

শনিবার (১০ ডিসেম্বর) রাতে যেন তার ঝলকই দেখা মিলল। ১২০ মিনিটের খেলায় ১৮টি হলুদ কার্ড ও একটি লাল কার্ড দেখিয়েছেন লাহোজ। খবর মার্কা’র।

এর আগে ২০০৬ সালে পর্তুগাল ও নেদারল্যান্ডেসর মধ্যকার ম্যাচে ১৬টি হলুদ কার্ডের রেকর্ড হয়েছিল। লাহোজ যেন সবার ওপর ক্ষোভ উগড়ে দিতে নেমেছিলেন। তবে মেসির মনে হয়েছে লাহোজের ক্ষোভটা তার ওপরেই একটু বেশি ছিল। শেষপর্যন্ত পেনাল্টি শুটআউটে নেদারল্যান্ডসকে ৪-৩ গোলে হারায় মেসিবাহিনী।

পরে ম্যাচ শেষে টিওয়াইসি স্পোর্টসকে মেসি বলেন, হাফ ছেড়ে বাঁচলাম। সব কিছুর জন্য আমাদের কষ্ট হয়েছে। যখনই আমাদের খেলতে হয় তখন আর্জেন্টিনা খেলে, যখন আমাদের কাছে বল থাকে না তখন আমরা দৌঁড়াই। আমাদের এই আনন্দের দরকার ছিল।

এসময় মেসি আরও বলেন, আমি রেফারিকে নিয়ে কিছু বলতে চাই না। কারণ রেফারিকে নিয়ে কথা বললে নিষেধাজ্ঞার মুখে পড়তে হবে। কিন্তু সেই মানের রেফারি না হলে তাকে ম্যাচে দায়িত্ব দেয়া উচিত নয়। আমরা ধাপে ধাপে এগিয়ে যাওয়াটা উপভোগ করছি। আমাদের সামনে এগিয়ে যেতে হবে। আমি খুবই খুশি।

প্রসঙ্গত, ১২০ মিনিটের খেলা ২-২ গোলে শেষ হয়। শেষপর্যন্ত টাইব্রেকারে গড়ালে আর্জেন্টিনা ৪-৩ গোলে নেদারল্যান্ডসকে হারায়। এতে বিশ্বকাপ থেকে বিদায় নেয় নেদারল্যান্ডস। আর সেমির টিকিট নিশ্চিত করে আলবেসেলিস্তারা।

The short URL of the present article is: https://tvforumbd.com/j04a


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান